শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:৫১ অপরাহ্ন

শিরোনাম
উপজেলা পরিষদ নির্বাচনে  প্রধানমন্ত্রীর নির্দেশনা বাস্তবায়ন করতে হবে- সুবর্ণচর উপজেলা আ.লীগ হাতিয়ার উন্নয়নে সরকারের স্মার্ট বাংলাদেশ কর্মসূচিকে কাজে লাগানো হবে – মোহাম্মদ আলী এমপি সুপ্রিম কোর্টের নির্দেশে ৩৯ বছর পর জমি ফিরে পেলেন যদ্ধাহত মুক্তিযোদ্ধা পরিবার শিবালয়ে ১৫তম  মাই টিভির প্রতিষ্ঠাবার্ষিকী পালিত  ক্রীড়াবিদরা দেশের জন্য সম্মান বয়ে আনছে- ধর্মমন্ত্রী উজিরপুরে সৎসঙ্গ ফাউন্ডেশনের সেমিনার অনুষ্ঠিত শিবালয়ে গ্রাম-বাংলার ঐতিহ্যবাহী লাঠিবাড়ি খেলা অনুষ্ঠিত লঞ্চের দড়ি ছিঁড়ে ৫ জনের মৃত্যু : আসামিদের তিন দিনের রিমান্ড ঈদের দিনে সদরঘাটে দুর্ঘটনায় ঝরল ৫ প্রাণ সৌদির সাথে মিল রেখে নোয়াখালীর ৪ গ্রামে ঈদ উদযাপন

রায়পুরে ইয়াবা ব্যবসায়ী রায়হান কবির ভূঁইয়া আটক

লক্ষ্মীপুর প্রতিনিধি : লক্ষ্মীপুরের রায়পুরে ইয়াবা ব্যবসায়ী রায়হান কবির ভুইঁয়া ২২০ পিছ ইয়াবা বিক্রি সময় পুলিশের হাতে আটক। রায়হান পৌর ৬নং ওয়ার্ডের বকশী বাড়ীর আবদুল মতিন ড্রাইভারের ছেলে এবং ওয়ার্ড আ’লীগের সাংগঠনিক সম্পাদক।

বৃহস্পতিবার (১০ সেপ্টেম্বর) বিকালে বাসস্ট্যান্ড সংলগ্ন মুন্সি বাড়ীর সুপারী বাগান থেকে তাকে আটক করে রায়পুর থানার এসআই নুরুল ইসলাম ফোঁস।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, দীর্ঘদিন ধরে রায়হান কবির দলীয় পরিচয় ব্যবহার করে গোপনে ইয়াবার পাইকারী ও খুচরা ব্যবসায় করছিল। ইয়াবা রায়হান স্থানীয় কয়েকজন নামধারী পরিচয়ধারীদের নিয়ে গ্রেফতারের আগেরদিনও ঢাকায় আসা যাওয়া করেছেন। খুব গোপনে সমাজের গ্রহনযোগ্য লোকজনের সাথে মিশে মাদক সেবন ও ব্যবসায় নিয়োজিত ছিল। দীর্ঘদিন ধরে রাজনৈতিক পরিচয়ের আড়ালে ব্যবসা করে আসলেও পুলিশ তাকে কিছুতেই ধরতে পারছিল না। তার এক বড় ভাই রায়পুরে দীর্ঘদিন ধরে পৌর ছাত্রলীগের শীর্ষ নেতা থাকার সময় ইয়াবা ব্যবসায় জড়িত থাকার অভিযোগ উঠলে আত্মগোপনে বিদেশ চলে যায় । পরে তারই ব্যবসায় জড়িয়ে পড়ে রায়হান।

বৃহস্পতিবার বিকালে বিপুল পরিমান ইয়াবা বিক্রি খবর পেয়ে এসআই নুরুল ইসলাম তাকে আটক করতে সক্ষম হন।

রায়পুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আবদুল জলিল বলেন, ২২০ পিছ ইয়াবা সহ রায়হানকে আটক করা হয়। তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ মামলা করা হয়েছে এবং মাদকের বিরুদ্ধে আমাদের অভিযান অব্যাহত থাকবে।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: