রবিবার, ১৬ মে ২০২১, ০৮:৪৩ পূর্বাহ্ন

মাদকের টাকা না পেয়ে স্ত্রী, শ্বশুর-শাশুড়িসহ ৪ জনকে কুপিয়ে জখম

নিউজ ডেস্ক : টাঙ্গাইলের মির্জাপুরে মাদকের টাকা না পেয়ে স্ত্রী, শ্বশুর-শাশুড়িসহ চারজনকে কুপিয়ে জখম করেছেন স্বপন মিয়া (২৫) নামে এক ব্যক্তি। এ ঘটনায় তাকে আটক করা হয়েছে।

বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উপজেলার মহেড়া ইউনিয়নের স্বল্প মহেড়া তালুকদারপাড়ায় এ ঘটনা ঘটে।

আহতরা হলেন স্বপন মিয়ার স্ত্রী শিলা আক্তার (১৯), শ্বশুর সিরাজুল ইসলাম শিরু (৬০) শাশুড়ি সূর্যভানু (৫৫) ও শিলা আক্তারের বড় বোন রাজিয়া আক্তার (২৫)। আহতদের উদ্ধার করে টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এদিকে, এ ঘটনার পর মাদকাসক্ত স্বপনকে স্থানীয়রা একটি ঘরে আটকে রাখে। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে স্বপনকে আটক করে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, ছয় মাস আগে উপজেলার জামুর্কী ইউনিয়নের গুরান গ্রামের স্বপন মিয়ার সঙ্গে পাশের মহেড়া ইউনিয়নের স্বল্প মহেড়া গ্রামের সিরাজুল ইসলাম শিরু মিয়ার মেয়ে শিলার বিয়ে হয়। বিয়ের পর শিলা জানতে পারেন তার স্বামী মাদকাসক্ত। বিয়ের কিছুদিন পর থেকে শ্বশুর বাড়ি থেকে টাকা এনে দেওয়ার জন্য শিলাকে নির্যাতন করতে থাকেন স্বপন। এক মাস আগে এক লাখ টাকা দাবি করলে শিলা বাবার বাড়ি চলে আসেন।

বৃহস্পতিবার স্বপন শ্বশুর বাড়ি গিয়ে ৫০ হাজার টাকা দাবি করেন। টাকা দিতে অস্বীকৃতি জানালে স্বপন ক্ষিপ্ত হয়ে তার কাছে থাকা ধারালো ছুরি দিয়ে স্ত্রী, শ্বশুর-শাশুড়ি ও শিলার বড় বোনকে কুপিয়ে জখম করেন। এ সময় তাদের চিৎকারে প্রতিবেশীরা এসে স্বপনকে একটি ঘরে আটকে রাখে। পরে ‍পুলিশ তাকে আটক করে।

মহেড়া ইউনিয়নের চেয়ারম্যান বাদশা মিয়া জানান, আহতদের অবস্থা সংকটাপন্ন। তাদের টাঙ্গাইল সদর হাসপাতাল ভর্তি করা হয়েছে।

মির্জাপুর থানার ওসি সায়েদুর রহমান জানান, মাদকাসক্ত স্বপনকে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। আমরা পরবর্তী আইনি ব্যবস্থা নেব।

নিউজটি শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগীতায় :বাংলা থিমস| ক্রিয়েটিভ জোন আইটি