বৃহস্পতিবার, ১৮ অগাস্ট ২০২২, ১১:১৬ অপরাহ্ন

শিরোনাম
গাজীপুর প্রেসক্লাবে মাসুদুল হক সভাপতি, মাহতাব সাধারণ সম্পাদক নির্বাচিত রেল লাইনে পাথর নেই, মারাত্নক ঝুকি নিয়ে চলাচল করছে ট্রেন ২০০৫ সালের ১৭ আগস্ট সিরিজ বোমা হামলার প্রতিবাদে বিহ্মোভ সমাবেশ অনুষ্ঠিত হয় দেশে পরিবেশ বান্ধব কৃষি ও শিল্প প্রতিষ্ঠান স্থাপনের আহবান বোপমা সভাপতির হাতীবান্ধায় প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণ মামলার মূল আসামী শাহিন গ্রেফতার সিরিজ বোমা হামলার প্রতিবাদে বরিশালে আ.লীগের বিক্ষোভ মিছিল খেলাপি বৃদ্ধির শীর্ষে ২০ ব্যাংক বিমানবন্দরে ভক্তদের উদ্দেশ্যে যা বললেন শাকিব খান বরিশাল শেবাচিমে অধ্যক্ষের কার্যালয় ঘেরাও করে শিক্ষার্থীদের বিক্ষোভ তেলের দাম বাড়ায় ব্যবসায়ীরা সুযোগ নিচ্ছেন: বাণিজ্যমন্ত্রী

করোনা পরিস্থিতিতে জনগণের পাশের আছেন এমপি নূর মোহাম্মদ

কিশোরগঞ্জ-২ (কটিয়াদী-পাকুন্দিয়া) প্রতিনিধি : কিশোরগঞ্জের কটিয়াদীতে করোনা ভাইরাসের প্রকোপে কর্মহীন হয়ে পড়েছে লোকজন। এই পরিস্থিতিতে বিপাকে পড়েছে নিম্ন আয়ের মানুষরা।

এরই ধারাবাহিকতায় ২৪ এপ্রিল শুক্রবার জালালপুর ও লোহাজুরী ইউনিয়ন বাসীদের খোঁজ খবর নিয়েছেন বাংলাদেশ পুলিশের সাবেক সফল আইজিপি, রাষ্ট্রদূত, সচিব ও কিশোরগঞ্জ-২ (কটিয়াদী- পাকুন্দিয়া) আসনের সংসদ সদস্য নূর মোহাম্মদ।

জালালপুর ও লোহাজুরী ইউনিয়নের বিভিন্ন বাজারে করোনা ভাইরাস প্রতিরোধে জনসচেতনামৃলক আলোচনা ও জনগগণের যে কোনো সমস্যায় পাশে থাকার প্রতিশ্রুতি দেন।

তিনি আরো বলেন, আপনারা সচেতন না হলে করোনা প্রতিরোধ করা সম্ভব নয়, কাজেই নিজে ঘরে থাকুন, অন্যকেও ঘরে থাকতে উদ্বুদ্ধ করুন। সমাজের বিত্তবানদের অসহায়দের পাশে দাঁড়াতে হবে। আপনারা আমাকে অবহিত করবেন এলাকায় কাদের খাদ্যের সমস্যা, তাদের জন্য পর্যাপ্ত খাদ্যের ব্যবস্থা করা হবে। আমি আপনাদের পাশে আছি, ভবিষ্যতেও পাশে থাকবো।

নিউজটি শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগীতায় :বাংলা থিমস| ক্রিয়েটিভ জোন আইটি