শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:১১ অপরাহ্ন

শিরোনাম
উপজেলা পরিষদ নির্বাচনে  প্রধানমন্ত্রীর নির্দেশনা বাস্তবায়ন করতে হবে- সুবর্ণচর উপজেলা আ.লীগ হাতিয়ার উন্নয়নে সরকারের স্মার্ট বাংলাদেশ কর্মসূচিকে কাজে লাগানো হবে – মোহাম্মদ আলী এমপি সুপ্রিম কোর্টের নির্দেশে ৩৯ বছর পর জমি ফিরে পেলেন যদ্ধাহত মুক্তিযোদ্ধা পরিবার শিবালয়ে ১৫তম  মাই টিভির প্রতিষ্ঠাবার্ষিকী পালিত  ক্রীড়াবিদরা দেশের জন্য সম্মান বয়ে আনছে- ধর্মমন্ত্রী উজিরপুরে সৎসঙ্গ ফাউন্ডেশনের সেমিনার অনুষ্ঠিত শিবালয়ে গ্রাম-বাংলার ঐতিহ্যবাহী লাঠিবাড়ি খেলা অনুষ্ঠিত লঞ্চের দড়ি ছিঁড়ে ৫ জনের মৃত্যু : আসামিদের তিন দিনের রিমান্ড ঈদের দিনে সদরঘাটে দুর্ঘটনায় ঝরল ৫ প্রাণ সৌদির সাথে মিল রেখে নোয়াখালীর ৪ গ্রামে ঈদ উদযাপন

করোনা পরিস্থিতিতে জনগণের পাশের আছেন এমপি নূর মোহাম্মদ

কিশোরগঞ্জ-২ (কটিয়াদী-পাকুন্দিয়া) প্রতিনিধি : কিশোরগঞ্জের কটিয়াদীতে করোনা ভাইরাসের প্রকোপে কর্মহীন হয়ে পড়েছে লোকজন। এই পরিস্থিতিতে বিপাকে পড়েছে নিম্ন আয়ের মানুষরা।

এরই ধারাবাহিকতায় ২৪ এপ্রিল শুক্রবার জালালপুর ও লোহাজুরী ইউনিয়ন বাসীদের খোঁজ খবর নিয়েছেন বাংলাদেশ পুলিশের সাবেক সফল আইজিপি, রাষ্ট্রদূত, সচিব ও কিশোরগঞ্জ-২ (কটিয়াদী- পাকুন্দিয়া) আসনের সংসদ সদস্য নূর মোহাম্মদ।

জালালপুর ও লোহাজুরী ইউনিয়নের বিভিন্ন বাজারে করোনা ভাইরাস প্রতিরোধে জনসচেতনামৃলক আলোচনা ও জনগগণের যে কোনো সমস্যায় পাশে থাকার প্রতিশ্রুতি দেন।

তিনি আরো বলেন, আপনারা সচেতন না হলে করোনা প্রতিরোধ করা সম্ভব নয়, কাজেই নিজে ঘরে থাকুন, অন্যকেও ঘরে থাকতে উদ্বুদ্ধ করুন। সমাজের বিত্তবানদের অসহায়দের পাশে দাঁড়াতে হবে। আপনারা আমাকে অবহিত করবেন এলাকায় কাদের খাদ্যের সমস্যা, তাদের জন্য পর্যাপ্ত খাদ্যের ব্যবস্থা করা হবে। আমি আপনাদের পাশে আছি, ভবিষ্যতেও পাশে থাকবো।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: