শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৩:০৭ পূর্বাহ্ন

শিরোনাম
চৌদ্দগ্রামে বৃষ্টির প্রার্থনায় ইসতিসকার নামাজ, প্রখর রোদে মুসল্লিদের কান্না হাতিয়ায় সৈকতে দেখা মিলল ‘ইয়েলো বেলিড সি স্নেক’ ফসলি জমি কেটে মাটির ব্যবসা: ভ্রাম্যমাণ আদালতে দুই লাখ টাকা জরিমানা মাটি ব্যবসায়ীর লাখ টাকা জরিমানা রেড ক্রিসেন্ট সোসাইটির ব্যবস্থাপনা পর্ষদে কুমিল্লার মফিজুর রহমান বাবলু সিনেমা হলে দেখা যাবে আর্জেন্টিনা বিশ্বকাপ জয়ের গল্প দেশে পৌঁছেছেন টাইগারদের নতুন কোচ জলবায়ু পরিবর্তনে সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত এশিয়া : ডাব্লিউএমও নয়াপল্টনে বিএনপির বিক্ষোভ মিছিল জাতি হিসেবে আমাদের সকল প্রাপ্তির দ্বার উন্মোচন করে গেছে মুজিবনগর সরকার-ধর্মমন্ত্রী

বরগুনায় সাম্প্রদায়িক সহিংসতা প্রতিরোধে অবস্থান কর্মসূচি

বরগুনা প্রতিনিধি :: সহিংসতা-মুক্ত অসাম্প্রদায়িক বাংলাদেশ বিনির্মাণে মুক্তিযুদ্ধের চেতনার পরিপূর্ণ বাস্তবায়নে সাম্প্রদায়িক সহিংসতা প্রতিরোধে সারাদেশের ন্যায় বরগুনায় প্রতিবাদী অবস্থান কর্মসূচি পালিত হয়েছে।

আজ ১৩ নভেম্বর ১১টায় বরগুনা জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে সামাজিক প্রতিরোধ কমিটির উদ্যোগে ঘণ্টাব্যাপী এ অবস্থান কর্মসূচি পালিত হয়।

কর্মসূচি চলাকালে বক্তব্য রাখেন, সামাজিক প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক মনির হোসেন কামাল, জাতীয় মহিলা সংস্থা-বরগুনার চেয়ারম্যান হোসনেয়ারা চম্পা, জাগো নারীর প্রধান নির্বাহী পরিচালক হোসনে আরা হাসি, হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি গৌরাঙ্গ শিকদার শিবু ও তৃণমূল নারী সংস্থার সভাপতি খালেদা ইসলাম সুইটিসহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

এ সময় তারা বলেন, সারাদেশে যে পরিমাণ সহিংসতার ঘটনা ঘটছে তার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। বিগত দিনে হামলার করেছে যারা, সেই আসামিদের গ্রেপ্তার করে আইনের আওতায় এনে শাস্তি দেয়া হোক। অবস্থান কর্মসূচি শেষে জেলা প্রশাসক ও পুলিশ সুপারের কাছে একটি স্মারকলিপি দেয়া হয়।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: