বৃহস্পতিবার, ০৪ মার্চ ২০২১, ১২:৪২ অপরাহ্ন

লক্ষ্মীপুরে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ করেন এমপি প্রতিনিধি বায়েজীদ ভূঁইয়া

ফয়সাল কবির, লক্ষ্মীপুর : লক্ষ্মীপুর জেলার কর্মহীন হয়ে পড়েছে সাধারণ মানুষ। ঘরে থাকা কর্মহীন মানুষদের মাঝে ১৯ তম দিনে এমপির খাদ্য সামগ্রী পৌছে দিচ্ছেন বায়েজীদ ভুইয়া।

পবিত্র রমজান মাস উপলক্ষে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরন কার্যক্রম অব্যাহত রেখেছেন সাবেক বেসামরিক বিমান পরিবহন ও পর্যটনমন্ত্রী এবং লক্ষ্মীপুর সদর-৩ এমপি আলহাজ্ব এ কে এম শাহজাহান কামাল।

আজ ২৭ এপ্রিল সোমবার লক্ষ্মীপুর সদর উপজেলা বাঙ্গাখা, লাহারকান্দি, পৌরসভা বিভিন্ন ওয়ার্ডে এই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

এমপির প্রতিনিধি বায়েজীদ ভূঁইয়া বলেন জীবনের ঝুঁকি নিয়ে পবিত্র রমজান মাস বাঙ্গাখা, লাহারকান্দি, পৌরসভা বিভিন্ন ওয়ার্ডে খাদ্য সামগ্রী বিতরণ করি। আর প্রথম রমজানে সদর উপজেলার বিভিন্ন ইউনিয়নে সাধারণ মানুষদের মাঝে ইফতার সামগ্রী বিতরন করি। এ ছাড়া ও গত মাস থেকেই করোনা প্রতিরোধে লক্ষ্মীপুর সদর উপজেলার জনগণ কে সচেতন করার জন্য বিভিন্ন এলাকায় প্রায় ১০ হাজার মানুষের মাঝে মাক্স, হ্যান্ডওয়াশ, হ্যান্ডগ্লাভস, চিকিৎসক, পুলিশ, সাংবাদিকদের জন্য ব্যাক্তিগত সুরক্ষা পোশাক বিতরন সচেতনতামূলক প্রচারপত্র বিলি অব্যাহত রেখেছে।
পাশাপাশি যাদের ঘরে খাবার নেই তাদের জন্য হটলাইন চালু করা হয়েছে। ফোন পেলেই সাধারণ মানুষের ঘরে পোঁছে দেওয়া হচ্ছে খাবার।উপজেলা বিভিন্ন মসজিদে মুয়াজ্জিন, ইমাম এবং হাফেজ সহ ২৭ এপ্রিল পর্যন্ত উপজেলার বিভিন্ন ইউনিয়নে পনেরো হাজার পাঁচ শত পরিবারকে খাবার সহায়তা প্রদান করা হয়েছে যা চলমান থাকবে ।

নিউজটি শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগীতায় :বাংলা থিমস| ক্রিয়েটিভ জোন আইটি