মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ০৮:০৯ পূর্বাহ্ন

শিরোনাম
রাণীশংকৈল উপজেলা আওয়ামী লীগ কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত সাধারচর ইউনিয়নে চেয়ারম্যান পদে নৌকার মনোনয়ন প্রত্যাশী জহিরুল হকের শোডাউন মুন্সীগঞ্জে আট ডাকাত গ্রেফতার ডাকাতি হওয়া মামামাল উদ্ধার বিনা প্রতিদ্বন্দ্বিতায় ফেনী সদর উপজেলা চেয়ারম্যান নির্বাচিত : শুসেন দিনাজপুরে বিসিক এলাকায় পাটজাত পণ্যের গুদামে আগুন বঙ্গবন্ধুর ৭ মার্চের ভাষণ পাঠ্যসূচিতে অন্তর্ভুক্তি সময়ের দাবি-তসলিমা আক্তার মানিকগঞ্জের শিবালয়ে এমপি দুর্জয়ের ৪৭ তম জন্মদিন পালন আগামীকাল নির্বাচন হাতিয়ার ৭ টি ইউনিয়নে কেন্দ্র পৌছেছে মালামাল শরীয়তপুরে জাজিরা মাঝির ফেরিঘাট চালুর দাবিতে গণ-অনশন সোনাগাজী পৌরসভার নির্বাচনে প্রচারণার শেষ দিনে আ.লীগ প্রার্থীর পথ সভা

মোংলায় হরিণের মাংসসহ আটক ৪

মোংলা প্রতিনিধি :: পাচারের সময় হরিণের মাংসসহ চার দূর্বৃত্তকে আটক করে জেল হাজতে পাঠানো হয়েছে। ১৪ ডিসেম্বর সোমবার রাত সাড়ে ১১ টার দিকে মোংলার হলদিবুনিয়ার বালুরমোড়ে অভিযান চালিয়ে তাদের আটক করে পুলিশ।

আটককৃতরা হলেন- জপতোষ মন্ডল (৩৮), টিটু মন্ডল (২৭), নাজমুল মল্লিক (৪৯) ও অনিমেষ মন্ডল (৩৮)। এসময় সুন্দরবনের নিষিদ্ধ ২৫ কেজি হরিণের মাংসসহ এ কাজে ব্যবহৃত দুটি মটর সাইকেলও জব্দ করা হয়। আটককৃতদের বাড়ী মোংলা, খুলনা ও গোপালগঞ্জ জেলায়।

থানার সেকেন্ড অফিসার মোঃ জাহাঙ্গীর আলম জানান, সুন্দরবন থেকে হরিণের মাংস নিয়ে বৈদ্যমারি হয়ে মটর সাইকেলযোগে চিলা ইউনিয়নের হলদিবুনিয়ার বালুরমোড় এলাকায় পৌঁছালে আগ থেকে ওঁৎ পেতে থাকা এ এস আই সাধন বিশ্বাস এবং এ এস আই অমিতের নেতৃত্বে তাদের আটক করা হয়।

এ ঘটনায় থানার সেকেন্ড অফিসার মোঃ জাহাঙ্গীর আলম বাদী হয়ে সুন্দরবনের হরিণ শিকার এবং পাচারের চেষ্টায় ১৯২৭ সালের বন আইন (সংশোধনী- ২০০০) এর ২৬ (১) (খ) ও (২৬) (১ক) (চ) ধারায় মামলা করেন। পরে আদালতের মাধ্যমে মঙ্গলবার (১৫ ডিসেম্বর) সকালে তাদের জেল হাজতে পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগীতায় :বাংলা থিমস| ক্রিয়েটিভ জোন আইটি