সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৮:০৭ অপরাহ্ন

অন্তঃসত্ত্বার পর কেমন যত্ন নেন রণবীর? ফাঁস করলেন আলিয়া

নিউজ ডেস্ক :: জুন মাসেই মা হওয়ার খবর দিয়েছিলেন বলিউড অভিনেত্রী আলিয়া ভাট। তখন তিনি দেশের বাইরে নিজের হলিউড ডেবিউ ‘হার্ট অব স্টোন’-এর শুটে। দেশে ফিরেই শুরু করে দিয়েছেন পরের ছবি ‘ডার্লিংস’-এর প্রোমোশন। সম্প্রতি শেষ করেছেন করণ জোহরের পরিচালনায় ‘রকি অর রানি কি প্রেম কাহানি’র শুটিং।

অন্তঃসত্ত্বা হওয়ার পর তার কতটা যত্ন নিচ্ছেন রণবীর? এই সংবাদমাধ্যমের এই প্রশ্নে আলিয়া বলেন, ‘ও সবসময়ই আমার খুব যত্ন নেয়। যদি জিজ্ঞেস করেন ও আমার পা টিপে দেয় কিনা, তা হলে বলব না। কিন্তু আমাকে বিশেষ মনে করানোর জন্য ও অনেক কিছু করে। এখন তো আরও বেশি করে।’

আলিয়াকে আরও জিজ্ঞাসা করা হয়েছিল, তার মা সোনি রাজদান এবং শাশুড়ি নীতু কাপুর অন্তঃসত্ত্বা অভিনেত্রীর প্রতি আরও বিশেষ মনোযোগ দিচ্ছে কিনা। অভিনেত্রী জানিয়েছেন, পর পর কাজ করে যাচ্ছেন তিনি। বাড়িতে থাকার সুযোগ খুব কম হচ্ছে। তাই তাদের সঙ্গে সময় কাটালেই তারা বিশেষ যত্ন নেন।

আলিয়া বলেন, ‘আমি সম্প্রতি লন্ডনে তিন মাসের শুটিং শিডিউল শেষ করে ফিরেছি। ডাল-ভাতটা অনেক মিস করছিলাম। যদিও এমন একজনকে খুঁজে পেয়েছিলাম যে আমার জন্য ডাল-ভাত এবং পোহা বানাত। সকালের টিফিনে পোহা খেতে পছন্দ করি আমি। ওখানে অমলেট তৈরি করা শিখেছি।’ অন্যদিকে প্রথমবার পর্দায় জুটি বাঁধছেন রণবীর কাপুর ও আলিয়া ভাট। সৌজন্যে অয়ন মুখোপাধ্যায় পরিচালিত ছবি ‘ব্রহ্মাস্ত্র’।

গৌরী খান, আলিয়া ভাট ও গৌরব ভর্মার যৌথ প্রযোজনায় তৈরি হচ্ছে ‘ডার্লিংস’। আলিয়া ভাট শুধু ডার্লিংসের প্রযোজকই নন, তিনি এই ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করছেন। আলিয়া ভাট ছাড়াও ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে শেফালি শাহ ও বিজয় ভার্মাকে। এই ছবি দিয়েই পরিচালক হিসেবে ডেবিউ করবেন জসমিত কে রিন। ছবিটি ৫ আগস্ট মুক্তি পাবে।

‘ডার্লিংস’য়ে মা-মেয়ের ভূমিকায় আলিয়া ভাট ও শেফালি শাহ। পরিচালক জসমিত কে রিনের পরিচালনায় তৈরি এই ছবি পুরোদস্তুর ডার্ক কমেডি। মুম্বাইয়ের নিম্ন মধ্যবিত্ত পরিবারের গল্প উঠে আসবে ছবিতে। এই ছবি দিয়েই প্রযোজক হিসেবে আত্মপ্রকাশ করছেন আলিয়া।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: