সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ০৮:৫৮ অপরাহ্ন

শিরোনাম
ক্রীড়াবিদরা দেশের জন্য সম্মান বয়ে আনছে- ধর্মমন্ত্রী উজিরপুরে সৎসঙ্গ ফাউন্ডেশনের সেমিনার অনুষ্ঠিত শিবালয়ে গ্রাম-বাংলার ঐতিহ্যবাহী লাঠিবাড়ি খেলা অনুষ্ঠিত লঞ্চের দড়ি ছিঁড়ে ৫ জনের মৃত্যু : আসামিদের তিন দিনের রিমান্ড ঈদের দিনে সদরঘাটে দুর্ঘটনায় ঝরল ৫ প্রাণ সৌদির সাথে মিল রেখে নোয়াখালীর ৪ গ্রামে ঈদ উদযাপন নোয়াখালীতে দুর্বৃত্তরা ঘর আগুনে পুড়ে দিয়েছে, ১০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি সুবর্ণচরে মানব কল্যাণ সংস্থার উদ্যোগে হতদরিদ্র ও অসহায়দের মাঝে ঈদ সামগ্রী বিতরণ  ঢাকা আরিচা মহাসড়কের মসুরিয়ায় নামে এক অজ্ঞাত ব্যাক্তি সড়ক দুর্ঘটনায় নিহত চাটখিলে ইউপি চেয়ারম্যান ও মেম্বারদের মাঝে ঈদ উপহার বিতরণ

দৈনিক বাঙলার জাগরণ এর উপদেষ্টা সম্পাদক এর শাশুড়ীর ইন্তেকাল

ফেনী প্রতিনিধি :: দৈনিক বাঙলার জাগরণ এর উপদেষ্টা সম্পাদক সাবেক তথ্য কর্মকর্তা (অতিরিক্ত সচিব) আমিনুল ইসলাম মিলন এর শাশুড়ী ফেরদৌস আর বেগম সুধা বার্ধক্যজনিত কারণে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি……………রাজিউন)। মৃত্যুকালে তিনি ৩ ছেলে, ৩ মেয়ে ও নাতি-নাতনী সহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

উল্লেখ্য, ফেনীর পরশুরাম-এর কবি শামছুন্নাহার মাহমুদ বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা, দানবীর মরহুম মমতাজ উদ্দীন সাহেব এর একমাত্র কন্যা।

গত ২১ ডিসেম্বর ২০২০ সোমবার রাত ১০.১৬ মিনিটে তিনি ইন্তেকাল করেন। পরদিন বাদ জোহর মরহুমার জানাজার শেষে পিতা মাতার পাশে তাকে দাফন করা হয়। তার মৃত্যুতে গাজী ওয়েল ফেয়ার ট্রাষ্ট এর কর্মকর্তারা শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: