মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৬:৪৮ পূর্বাহ্ন

শিরোনাম
ক্রীড়াবিদরা দেশের জন্য সম্মান বয়ে আনছে- ধর্মমন্ত্রী উজিরপুরে সৎসঙ্গ ফাউন্ডেশনের সেমিনার অনুষ্ঠিত শিবালয়ে গ্রাম-বাংলার ঐতিহ্যবাহী লাঠিবাড়ি খেলা অনুষ্ঠিত লঞ্চের দড়ি ছিঁড়ে ৫ জনের মৃত্যু : আসামিদের তিন দিনের রিমান্ড ঈদের দিনে সদরঘাটে দুর্ঘটনায় ঝরল ৫ প্রাণ সৌদির সাথে মিল রেখে নোয়াখালীর ৪ গ্রামে ঈদ উদযাপন নোয়াখালীতে দুর্বৃত্তরা ঘর আগুনে পুড়ে দিয়েছে, ১০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি সুবর্ণচরে মানব কল্যাণ সংস্থার উদ্যোগে হতদরিদ্র ও অসহায়দের মাঝে ঈদ সামগ্রী বিতরণ  ঢাকা আরিচা মহাসড়কের মসুরিয়ায় নামে এক অজ্ঞাত ব্যাক্তি সড়ক দুর্ঘটনায় নিহত চাটখিলে ইউপি চেয়ারম্যান ও মেম্বারদের মাঝে ঈদ উপহার বিতরণ

মারা গেছেন বন্ড গার্ল তানিয়া রবার্টস

নিউজ ডেস্ক :: মারা গেছেন মার্কিন তারকা তানিয়া রবার্টস। ৬৫ বছর বয়সী এই তারকা গত রোববার মারা যান। অভিনেত্রীর এ মৃত্যুর তথ্য নিশ্চিত করেছেন তার বন্ধু ও এজেন্ট মাইক পিঙ্গেল।

জানা গেছে, গত ২৪ ডিসেম্বর নিজের পোষা কুকুর নিয়ে হাঁটতে বের হন তানিয়া। এরপর আচমকা জ্ঞান হারিয়ে ফেলেন তিনি। সঙ্গে সঙ্গে তাকে লস অ্যাঞ্জেলেসের সিডারস-সিনাই মেডিকেল সেন্টারে ভর্তি করা হয়। এরপর রোববার (৩ ডিসেম্বর) তার মৃত্যু হয়। তবে ঠিক কী কারণে তার মৃত্যু হয়েছে তার সুনির্দিষ্ট কোনো কারণ জানা যায়নি।

এদিকে হলিউড রিপোর্টার জানিয়েছে, বর্ষিয়ান এই অভিনেত্রী করোনাভাইরাসে আক্রান্ত ছিলেন না।

উল্লেখ্য, তানিয়া রবার্টস বন্ড ফিল্ম ‌‘অ্যা ভিউ টু অ্যা কিল’ এবং ‘চার্লি’স অ্যাঞ্জেলস’-এর শেষ মৌসুমের তারকা ছিলেন। জেমস বন্ড চরিত্রে স্যার রজার মুর অভিনীত শেষ চলচ্চিত্রে তিনি বন্ড গার্ল হিসেবে অভিনয় করেছিলেন। এ ছাড়া ‘দ্য বিস্টমাস্টার’ ও ‘শিনা : কুইন অব দ্য জঙ্গল’ চলচ্চিত্রেও তার অভিনয় প্রশংসিত হয়েছে।

১৯৫৫ সালে নিউইয়র্কে জন্ম নেওয়া তানিয়ার প্রকৃত নাম ভিক্টোরিয়া লেই ব্লাম। ১৯৭৭ সালে তিনি জন্মশহর ছেড়ে হলিউডে পাড়ি জমান। তানিয়া রবার্টসের সর্বশেষ সিনেমা ছিল ১৯৯৪-এর ‘ডিপ ডাউন।’ তাকে শেষবার ২০০৫-এ দেখা যায় শোটাইম কমেডি টিভি শো ‘বারবারশপ’-এ।
এসএ/


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: