শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ০৮:৫০ অপরাহ্ন

নওগাঁ-২ আসনের সাংসদ শহীদুজ্জামান সরকার করোনা আক্রান্ত (ভিডিও)

সাদেকুল ইসলাম, নওগাঁ প্রতিনিধি : নওগাঁ -২ আসনের সংসদ সদস্য ও সাবেক হুইপ শহীদুজ্জামান সরকার করোনা ভাইরাসে আক্রান্ত হবার কারনে তার সংস্পর্শে আসা নওগাঁর আরো ২ সংসদ সদস্য নওগাঁ-৬ আসনের সাংসদ ইসরাফিল আলম, নওগাঁ-৩ আসনের সাংসদ সলিম উদ্দিন তরফদার সেলিম, সাবেক সাংসদ ও জেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল মালেক, জেলা প্রশাসক হারুন অর রশিদ, পুলিশ সুপার প্রকৌশলী আব্দুল মান্নান, সিভিল সার্জন আম আখতারুজ্জামানসহ ৬জনকে হোম কোয়ারেন্টাইনে থাকতে অনুরোধ করা হয়েছে।

একই সাথে সাবেক হুইপ শহীদুজ্জামান সরকার এর নিবাচর্নী এলাকা ধামইরহাট –পত্লীতলা উপজেলায় তার সংস্পর্শে আসা উপজেলা নিবার্হী অফিসারসহ অন্যান্য সরকারি বেসরকারি কর্মকর্তা, জনপ্রতিনিধি ও রাজনৈতিক নেতৃবৃন্দকে ও হোম কোয়ারেন্টাইনে থাকার অনুরোধ করেছে জেলা স্বাস্থ্য বিভাগ।

নওগাঁর ডেপুটি সিভিল সার্জন ডাঃ মুনজুর এ মোর্শেদ বলেন, গত ২৭ এপ্রিল জেলা প্রশাসকের সন্মেলন কক্ষে প্রধানমন্ত্রীর ভিডিও কনফারেন্সে সংসদ সদস্য ও সাবেক হুইপ শহীদুজ্জামান সরকার উপস্থিত ছিলেন। এ কারণে প্রাথমিকভাবে আমরা জেলার দুই সাংসদ, ডিসি, এসপিসহ উল্লেখিত ৬জন হোমকোয়ারেন্টাইনে থাকতে অনুরোধ করেছি।

এ ছাড়া সংসদ সদস্য ও সাবেক হুইপ শহীদুজ্জামান সরকার এর নির্বাচনী এলাকা ধামইরহাট –-পত্নীতলা উপজেলায়, উপজেলা নিবার্হী অফিসারসহ অন্যান্য সরকারি বেসরকারি কর্মকর্তা, জনপ্রতিনিধি ও রাজনৈতিক নেতৃবৃন্দ কারা তার সংস্পর্শে এসেছেন তাদের চিহিৃত করে হোম কোয়ারেন্টাইনে নিশ্চিত করা হবে ।

সেই সাথে তাদের নমুনাও সংগ্রহ করা হবে বলেও জানানডেপুটি সিভিল সার্জন ডাঃ মুনজুর এ মোর্শেদ । জেলায় একজন সাংসদসহ এ নিয়ে ১৮ জন করোনা আক্রান্ত সনাক্ত হয়েছেন।

নিউজটি শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগীতায় :বাংলা থিমস| ক্রিয়েটিভ জোন আইটি