বৃহস্পতিবার, ২০ Jun ২০২৪, ১১:৩১ পূর্বাহ্ন

শিরোনাম
মানিকগঞ্জের দৌলতপুরে বঙ্গবন্ধু বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত শিক্ষার্থী নির্যাতন প্রতিরোধে মাদরাসা প্রধানদের সাথে পুলিশের মতবিনিময় সভা মালয়েশিয়ায় ১২৩ বাংলাদেশীসহ ২১৪ অবৈধ অভিবাসী গ্রেপ্তার বেনজিরের আরও সম্পত্তি ক্রোকের নির্দেশ মডেল মির্জা মাহির প্রথম মিউজিক ভিডিও “কিশোরী রোদ” জাতীয়তাবাদী ছাত্রদল এর সাংগঠনিক সম্পাদক আমান ডেঙ্গু জ্বর আক্রান্ত শিবালয়ে ভূমি সেবা সপ্তাহ শুরু উপলক্ষ্যে আলোচনা সভা রাজশাহী নগরীতে পুলিশের অভিযানে গ্রেপ্তার ২৫ চৌদ্দগ্রামে ভূমি সেবা সপ্তাহ’র ২০২৪ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত আওয়ামী লীগের জাতীয় সম্মেলন কবে, জানালেন ওবায়দুল কাদের

নোয়াখালীর সোনাইমুড়ীতে ফেনসিডিলসহ নারী আটক

মুজাহিদুল ইসলাম সোহেল, নোয়াখালী প্রতিনিধি :: নোয়াখালীর সোনাইমুড়ীতে ১৩০ বোতল ফেনসিডিলসহ পেয়েরা বেগম (৪৫) নামে এক নারী মাদক ব্যবসায়ীক আটক করা হয়েছে।

সোমবার সকালের দিকে সোনাইমুড়ী থানা সংলগ্ন হাইওয়ে রুট থেকে থানা পুলিশ তাকে আটক করে।

থানা সূত্রে জানা যায়, ১৩০ বোতল ফেনসিডিলসহ নিয়ে একুশে বাসে করে নোয়াখালী থেকে ঢাকার উদ্দেশ্য রওনা হয়েছে এক নারী। এমন খবর পেয়ে সোনাইমুড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) গিয়াস উদ্দিন সঙ্গীয় পোর্স নিয়ে ঢাকাগামী একুশে বাস গুলোতে অভিযান চালাতে থাকে। এক পর্যায়ে সকাল ৭টার দিকে (১৫—৫৩৮৭,ঢাকা মেট্রো—ব) নাম্বারের বাসে তল্লাশি করে একটি ব্যাগ থেকে ১৩০ পিস ফেনসিডিল উদ্ধার করা হয়। এসময় ব্যাগের মালিক পেয়ারা বেগমকে আটক করে পুলিশ। আটককৃত পেয়েরা বেগম উপজেলার সোনাপুর ইউনিয়নের কালিকাপুর ব্যাপারি বাড়ির ওমর ফারুকের স্ত্রী এবং একই ইউনিয়নের হিরাপুর চৌকিদার বাড়ির মৃত ইহছাক মেয়ার মেয়ে।

সোনাইমুড়ী থানার অফিসার ইনচার্জ গিয়াস উদ্দিন জানান, আটককৃত নারীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করে কারাগারে পাঠানো হয়েছে।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: