বুধবার, ১৯ Jun ২০২৪, ০৭:৩৩ অপরাহ্ন

শিরোনাম
মানিকগঞ্জের দৌলতপুরে বঙ্গবন্ধু বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত শিক্ষার্থী নির্যাতন প্রতিরোধে মাদরাসা প্রধানদের সাথে পুলিশের মতবিনিময় সভা মালয়েশিয়ায় ১২৩ বাংলাদেশীসহ ২১৪ অবৈধ অভিবাসী গ্রেপ্তার বেনজিরের আরও সম্পত্তি ক্রোকের নির্দেশ মডেল মির্জা মাহির প্রথম মিউজিক ভিডিও “কিশোরী রোদ” জাতীয়তাবাদী ছাত্রদল এর সাংগঠনিক সম্পাদক আমান ডেঙ্গু জ্বর আক্রান্ত শিবালয়ে ভূমি সেবা সপ্তাহ শুরু উপলক্ষ্যে আলোচনা সভা রাজশাহী নগরীতে পুলিশের অভিযানে গ্রেপ্তার ২৫ চৌদ্দগ্রামে ভূমি সেবা সপ্তাহ’র ২০২৪ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত আওয়ামী লীগের জাতীয় সম্মেলন কবে, জানালেন ওবায়দুল কাদের

নোয়াখালীতে আরও ২ জন করোনা রোগী শনাক্ত

নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর বেগমগঞ্জে ও সোনাইমুড়ীতে নতুন করে আরও ২ জন করোনা রোগী শনাক্ত হয়েছেন। এ নিয়ে জেলায় মোট শনাক্ত হয়েছে ১৬ জন। সোমবার সকাল ১০টার দিকে বিষয়টি নিশ্চিত করেছেন, জেলা সিভিল সার্জন মোমিনুর রহমান।

তিনি বলেন, গত ২৬ এপ্রিল তাদের শরীরে নমুনা সংগ্রহ করি পরে ৩ এপ্রিল রাতে তাদের রিপোর্ট আসলে তাতে পজিটিভ আসে।

তাদের মধ্যে দুই জনই বেগমগঞ্জ উপজেলার চৌমুহনী বাজারের ওষুধ ব্যবসায়ী। একজনের বাড়ি বেগমগঞ্জ উপজেলার দূর্গাপুর ইউনিয়নে ও আরেজন বাড়ি সোনাইমুড়ী উপজেলার অম্বনগর ইউনিয়নে।

তিনি আরও বলেন, শনাক্ত হওয়া রোগীরা জ্বর ও কাশিতে ভুগছিল। এমন খবরের ভিত্তিতে তার বাড়িতে স্বাস্থ্যকর্মী পাঠিয়ে তা নমুনা সংগ্রহ করা হয়েছিল। সে নমুনায় তাদের করোনা পজিটিভ আসে।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: