বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০২:০০ পূর্বাহ্ন

বাংলাদেশে আসছে ‘টম অ্যান্ড জেরি’

নিউজ ডেস্ক :: আগামী ২৬ ফেব্রুয়ারি বাংলাদেশে আসছে জনপ্রিয় দুই কার্টুন চরিত্র নিয়ে নির্মিত সিনেমা ‘টম অ্যান্ড জেরি’। বিশ্বের অন্যান্য দেশের সঙ্গে তাল মিলিয়ে ছবিটি দেখা যাবে বাংলাদেশের প্রেক্ষাগৃহেও। স্টার সিনেপ্লেক্স কর্তৃপক্ষ গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছে।

শৈশব থেকে এই দুই কার্টুন চরিত্রের সঙ্গে অনেকেই পরিচিত। অনেকে শৈশবকে ফিরে পেতে এখনো টম অ্যান্ড জেরিকে বেছে নেন বিনোদনের অনুষঙ্গ হিসেবে। বিশেষ করে বিচ্ছু বিড়াল আর ইঁদুরের মজার মজার দুষ্টুমি। তাদের সঙ্গে রাগী দারোয়ান কুকুর বুলডগসহ প্রতিটি চরিত্র দর্শকদের কাছে আজও আগের মতোই প্রিয়।

দর্শকপ্রিয়তার কথা বিবেচনা করে ১৯৯২ সালে টম অ্যান্ড জেরিকে নিয়ে নির্মিত হয়েছিল সিনেমা। আবারও নতুন করে বড় পর্দায় হাজির হচ্ছে সবার প্রিয় বিড়াল ও ইঁদুরটি। সিনেমাটির ট্রেলারও ইতিমধ্যে দর্শকরা উপভোগ করেছেন।

ওয়ার্নার ব্রাদার্স যে টম অ্যান্ড জেরি সিনেমা নিয়ে আসছে তা শুধু অ্যানিমেশননির্ভর নয়। এখানে টম আর জেরির অবয়ব এবং তাদের নানা কাণ্ডকারখানা ফুটিয়ে তুলতে ব্যবহার করা হচ্ছে অত্যাধুনিক প্রযুক্তির অ্যানিমেশন। তবে সিনেমার বাকি অংশজুড়ে অভিনয় করবে মানুষেই।

এআই//


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: