বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ১১:৪৯ পূর্বাহ্ন

শিরোনাম
কুষ্টিয়ায় সাব রেজিস্ট্রার হত্যা মামলায় ৪ আসামির ফাঁসি ও ১ জনের যাবজ্জীবন মানিকগঞ্জ জেলা প্রশাসক মুহাম্মদ আব্দুল লতিফ ছাত্র-ছাত্রীদের মাঝে বাইসাইকেল বিতরণ করেন বিশ্বে করোনা ভাইরাসের সংক্রমণ ছাড়াল ২৩ কোটি বিশ্বনেতাদের সামনে যে ৩ প্রস্তাব দিলেন প্রধানমন্ত্রী মনে হচ্ছে আমি মারা যাওয়ার আগ পর্যন্ত কেউ দাঁড়াবে না : পাপন পলাশের জিনারদীতে প্রফেসর কামরুল ইসলাম গাজীর উঠান বৈঠক অনুষ্ঠিত বরগুনার তালতলীতে বিয়ের প্রলোভন দেখিয়ে কিশোরীকে ধর্ষণ, যুবক কারাগারে প্রধানমন্ত্রীকে জাতিসংঘের এসডিজি অগ্রগতি পুরস্কার প্রদান পূর্ণিমা ভক্তদের জন্য সুখবর ভালোবাসা ও লড়াইয়ের নতুন বার্তা দিলেন নুসরাত

কারিনার মা হওয়ার নির্দিষ্ট দিন প্রকাশ

নিউজ ডেস্ক :: দ্বিতীয়বার মা হতে যাচ্ছেন বলিউড অভিনেত্রী কারিনা কাপুর খান। এর আগে সাইফ আলি খান জানিয়েছিলেন ফেব্রুয়ারিতেই মা হতে চলেছেন কারিনা। এবার কারিনার দ্বিতীয় সন্তান আসার তারিখ খোলসা করলেন কারিনার বাবা রণধীর কাপুর৷ তিনি বলেন, ১৫ ফেব্রুয়ারির কথা বলেছেন কারিনার চিকিৎসক।

এক দিকে পরিবারে নতুন সদস্যের আগমন অন্যদিকে পৃথিবী ছেড়ে চলে গেলেন সেই পরিবারেরই আর এক সদস্য। মঙ্গলবার রণধীর কাপুর ও ঋষি কাপুরের ছোট ভাই রাজীব কাপুর হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেলেন। অভিনেতা রণধীর কাপুর ও রণবীর কাপুরই ‘রাম তেরি গঙ্গা মৈলি’ খ্যাত রাজীবের সৎকার করেছেন। এক বছর আগেই ঋষি কাপুর ও রীতু নন্দাকে হারিয়েছে এই পরিবার।

এ সবের মধ্যেই তৈমুরের ছোট ভাই বা বোনের জন্য প্রস্তুতি তুঙ্গে। পুরনো বাড়ি ছেড়ে নতুন বাড়ি নিয়েছেন সাইফিনা। আগের একটি সাক্ষাৎকারে কারিনা জানিয়েছিলেন, তৈমুরের সময়ে যে রকম দুশ্চিন্তায় ছিলেন তিনি, সে রকমটা এবার অনুভব করছেন না। অনেক বেশি শান্ত। এমনকী খুব তাড়াতাড়ি একটি ‘প্রেগন্যান্সি ম্যান্যুয়াল’ প্রকাশ করবেন অভিনেত্রী।

নিউজটি শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগীতায় :বাংলা থিমস| ক্রিয়েটিভ জোন আইটি