মঙ্গলবার, ১৮ Jun ২০২৪, ০২:১৫ পূর্বাহ্ন

শিরোনাম
মানিকগঞ্জের দৌলতপুরে বঙ্গবন্ধু বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত শিক্ষার্থী নির্যাতন প্রতিরোধে মাদরাসা প্রধানদের সাথে পুলিশের মতবিনিময় সভা মালয়েশিয়ায় ১২৩ বাংলাদেশীসহ ২১৪ অবৈধ অভিবাসী গ্রেপ্তার বেনজিরের আরও সম্পত্তি ক্রোকের নির্দেশ মডেল মির্জা মাহির প্রথম মিউজিক ভিডিও “কিশোরী রোদ” জাতীয়তাবাদী ছাত্রদল এর সাংগঠনিক সম্পাদক আমান ডেঙ্গু জ্বর আক্রান্ত শিবালয়ে ভূমি সেবা সপ্তাহ শুরু উপলক্ষ্যে আলোচনা সভা রাজশাহী নগরীতে পুলিশের অভিযানে গ্রেপ্তার ২৫ চৌদ্দগ্রামে ভূমি সেবা সপ্তাহ’র ২০২৪ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত আওয়ামী লীগের জাতীয় সম্মেলন কবে, জানালেন ওবায়দুল কাদের

কারিনার মা হওয়ার নির্দিষ্ট দিন প্রকাশ

নিউজ ডেস্ক :: দ্বিতীয়বার মা হতে যাচ্ছেন বলিউড অভিনেত্রী কারিনা কাপুর খান। এর আগে সাইফ আলি খান জানিয়েছিলেন ফেব্রুয়ারিতেই মা হতে চলেছেন কারিনা। এবার কারিনার দ্বিতীয় সন্তান আসার তারিখ খোলসা করলেন কারিনার বাবা রণধীর কাপুর৷ তিনি বলেন, ১৫ ফেব্রুয়ারির কথা বলেছেন কারিনার চিকিৎসক।

এক দিকে পরিবারে নতুন সদস্যের আগমন অন্যদিকে পৃথিবী ছেড়ে চলে গেলেন সেই পরিবারেরই আর এক সদস্য। মঙ্গলবার রণধীর কাপুর ও ঋষি কাপুরের ছোট ভাই রাজীব কাপুর হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেলেন। অভিনেতা রণধীর কাপুর ও রণবীর কাপুরই ‘রাম তেরি গঙ্গা মৈলি’ খ্যাত রাজীবের সৎকার করেছেন। এক বছর আগেই ঋষি কাপুর ও রীতু নন্দাকে হারিয়েছে এই পরিবার।

এ সবের মধ্যেই তৈমুরের ছোট ভাই বা বোনের জন্য প্রস্তুতি তুঙ্গে। পুরনো বাড়ি ছেড়ে নতুন বাড়ি নিয়েছেন সাইফিনা। আগের একটি সাক্ষাৎকারে কারিনা জানিয়েছিলেন, তৈমুরের সময়ে যে রকম দুশ্চিন্তায় ছিলেন তিনি, সে রকমটা এবার অনুভব করছেন না। অনেক বেশি শান্ত। এমনকী খুব তাড়াতাড়ি একটি ‘প্রেগন্যান্সি ম্যান্যুয়াল’ প্রকাশ করবেন অভিনেত্রী।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: