রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ১১:২৭ অপরাহ্ন

শিরোনাম
উজিরপুরে সৎসঙ্গ ফাউন্ডেশনের সেমিনার অনুষ্ঠিত শিবালয়ে গ্রাম-বাংলার ঐতিহ্যবাহী লাঠিবাড়ি খেলা অনুষ্ঠিত লঞ্চের দড়ি ছিঁড়ে ৫ জনের মৃত্যু : আসামিদের তিন দিনের রিমান্ড ঈদের দিনে সদরঘাটে দুর্ঘটনায় ঝরল ৫ প্রাণ সৌদির সাথে মিল রেখে নোয়াখালীর ৪ গ্রামে ঈদ উদযাপন নোয়াখালীতে দুর্বৃত্তরা ঘর আগুনে পুড়ে দিয়েছে, ১০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি সুবর্ণচরে মানব কল্যাণ সংস্থার উদ্যোগে হতদরিদ্র ও অসহায়দের মাঝে ঈদ সামগ্রী বিতরণ  ঢাকা আরিচা মহাসড়কের মসুরিয়ায় নামে এক অজ্ঞাত ব্যাক্তি সড়ক দুর্ঘটনায় নিহত চাটখিলে ইউপি চেয়ারম্যান ও মেম্বারদের মাঝে ঈদ উপহার বিতরণ সংবাদপত্রে ছুটি ৯-১৪ এপ্রিল : নোয়াব

ঋতুপর্ণার যে বিষয়টি অনেকের অজানা

নিউজ ডেস্ক :: টালিউডের জনপ্রিয় অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্তের রূপ ও গুণের কথা সকলের জানা। তার সাবলীল অভিনয় দর্শকের হৃদয়ে স্থায়ী জায়গা করে নিয়েছেন। তবে অনেকেই তার শিক্ষাগত যোগ্যতার খবর জানেন না। কলকাতার লেডি ব্র্যাবোর্ন কলেজ থেকে ইতিহাসে স্নাতক সম্পন্ন করেছেন এই অভিনেত্রী।

বয়সের সঙ্গে পাল্লা দিয়ে নিজের সৌন্দর্যকে সকলের সামনে তুলে ধরেন এই অভিনেত্রী। সোশ্যাল মিডিয়াতে বেশ অ্যাক্টিভ তিনি। সেখানেই নানা ছবি পোস্ট করেন। নিজের নতুন কাজের কথা জানান দেন সেখানেই। কখনো সুইমিং পুলে গোসলের ছবি তো আবার কখনো বোল্ড লুকে ধরা দেন।

গেলো বছরের শেষের দিকে (১৭ ডিসেম্বর) নিজের ভেরিফায়েড ফেসবুক এবং ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে বিকিনি পরা একটি ছবি পোস্ট করেন ঋতুপর্ণা। পোস্ট করা ছবিতে বেগুনি রঙের বিকিনিতে দেখা গেছে এ নায়িকাকে। সোশ্যাল মিডিয়ায় মুহূর্তেই ভাইরাল হয় তার সেই ছবি। যেন প্রমাণ করে দিলেন-ওল্ড ইজ গোল্ড।

প্রসঙ্গত, অভিনয়ের পাশাপাশি ঋতুপর্ণা নিজের ইউটিউব চ্যানেল খুলেছেন।

সূত্রঃ ই-টাইমস


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: