বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ১১:৪৪ পূর্বাহ্ন

শিরোনাম
কুষ্টিয়ায় সাব রেজিস্ট্রার হত্যা মামলায় ৪ আসামির ফাঁসি ও ১ জনের যাবজ্জীবন মানিকগঞ্জ জেলা প্রশাসক মুহাম্মদ আব্দুল লতিফ ছাত্র-ছাত্রীদের মাঝে বাইসাইকেল বিতরণ করেন বিশ্বে করোনা ভাইরাসের সংক্রমণ ছাড়াল ২৩ কোটি বিশ্বনেতাদের সামনে যে ৩ প্রস্তাব দিলেন প্রধানমন্ত্রী মনে হচ্ছে আমি মারা যাওয়ার আগ পর্যন্ত কেউ দাঁড়াবে না : পাপন পলাশের জিনারদীতে প্রফেসর কামরুল ইসলাম গাজীর উঠান বৈঠক অনুষ্ঠিত বরগুনার তালতলীতে বিয়ের প্রলোভন দেখিয়ে কিশোরীকে ধর্ষণ, যুবক কারাগারে প্রধানমন্ত্রীকে জাতিসংঘের এসডিজি অগ্রগতি পুরস্কার প্রদান পূর্ণিমা ভক্তদের জন্য সুখবর ভালোবাসা ও লড়াইয়ের নতুন বার্তা দিলেন নুসরাত

তানহার সঙ্গে জুটি বাঁধলেন সাদমান সামীর

জামাল শিকদার :: প্রথমবারের মতো তানহা মৌমাছির সঙ্গে জুটি বেঁধেছেন তরুণ অভিনেতা সাদমান সামীর। তারা দু’জন নাসিরউদ্দিন পরিচালিত ‘বাসর ঘর’ সিনেমায় একসঙ্গে অভিনয় করছেন।

গত ২৪ ফেব্রুয়ারি থেকে রাজধানীর উত্তরায় সিনেমাটির শুটিং শুরু হয়েছে। এরই মধ্যে তারা দু’জনই শুটিংয়ে অংশ নিয়েছেন।

সিনেমাটি প্রসঙ্গে সাদমান সামীর বলেন, ‘বাসর ঘর’র গল্পটা খুবই চমৎকার। একেবারে পারিবারিক গল্পের সিনেমা এটি। আমি একজন চাকরিজীবী চরিত্রে অভিনয় করছি, তানহা পুলিশের চরিত্রে। তানহার সঙ্গে প্রথমবার জুটি বেঁধে কাজ করছি। আমাদের জুটি নিয়ে আমি খুব আশাবাদী। ’

পরিচালক নাসিরউদ্দিন এর আগে ‘মনে রেখো’ নামের একটি সিনেমা নির্মাণ করেছেন। দীর্ঘ ৯ বছর পর ‘বাসর ঘর’ দিয়ে আবারও নির্মাণে ফিরলেন তিনি। শাপলা মিডিয়া প্রযোজিত এই সিনেমায় সাদমান ও তানহা ছাড়া আরও অভিনয় করছেন- ঝুনা চৌধুরী, শিরিন আলম, নাসিরউদ্দিন দিলু, আমিন সরকার প্রমুখ।

মডেলিং দিয়ে ক্যারিয়ার শুরু করলেও সাদমান সামীর বর্তমানে সিনেমা নিয়েই ব্যস্ত। তাকে এর আগে ‘সুপার হিরো’, ‘এপার ওপার’, ‘টাইম মেশিন’ সিনেমায় অভিনয় করতে দেখা গেছে। এছাড়া তার অভিনীত মুক্তি প্রতীক্ষিত সিনেমার তালিকায় রয়েছে মুক্তিযুদ্ধের প্রেক্ষাপট নিয়ে নির্মিত ‘উদীয়মান সূর্য’।

নিউজটি শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগীতায় :বাংলা থিমস| ক্রিয়েটিভ জোন আইটি