বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:৩৪ পূর্বাহ্ন

শিরোনাম
সুবর্ণচরে খামারিদের মাঝে ব্যবসা পরিকল্পনা প্রণয়ন বিষয়ক প্রশিক্ষণ দেওয়ানগঞ্জে ছাত্রলীগ নেতার বিরুদ্ধে বসত বাড়ীতে হামলার অভিযোগ চৌদ্দগ্রামে নিখোঁজের পরদিন বাড়ির পাশের পুকুরে মিলল শিশুর লাশ নেপাল থেকে কমে বিদ্যুৎ চায় বাংলাদেশ, চলছে দর কষাকষি ‘আর্থ-সামাজিক সূচকে অনেক উন্নত দেশের চেয়ে এগিয়ে বাংলাদেশ’ রোহিঙ্গা ক্যাম্পে বিস্ফোরণে মৃত বেড়ে ৩ জামালপুরে স্কুলের পাঠদান বন্ধ রেখে ধর্মমন্ত্রীর কর্মী সমাবেশ সুবর্ণচরে গণধর্ষণের ঘটনায় যাবজ্জীবন কারাদণ্ডপ্রাপ্ত আসামি মো. মিন্টু গ্রেপ্তার গাজীপুরে ৩৯তম আন্ত: জেলা কারাতে প্রতিযোগিতা সম্পন্ন জামালপুরের ফুটবল প্রেমীদের মাতিয়ে গেলেন ব্যারিস্টার সুমন

তানহার সঙ্গে জুটি বাঁধলেন সাদমান সামীর

জামাল শিকদার :: প্রথমবারের মতো তানহা মৌমাছির সঙ্গে জুটি বেঁধেছেন তরুণ অভিনেতা সাদমান সামীর। তারা দু’জন নাসিরউদ্দিন পরিচালিত ‘বাসর ঘর’ সিনেমায় একসঙ্গে অভিনয় করছেন।

গত ২৪ ফেব্রুয়ারি থেকে রাজধানীর উত্তরায় সিনেমাটির শুটিং শুরু হয়েছে। এরই মধ্যে তারা দু’জনই শুটিংয়ে অংশ নিয়েছেন।

সিনেমাটি প্রসঙ্গে সাদমান সামীর বলেন, ‘বাসর ঘর’র গল্পটা খুবই চমৎকার। একেবারে পারিবারিক গল্পের সিনেমা এটি। আমি একজন চাকরিজীবী চরিত্রে অভিনয় করছি, তানহা পুলিশের চরিত্রে। তানহার সঙ্গে প্রথমবার জুটি বেঁধে কাজ করছি। আমাদের জুটি নিয়ে আমি খুব আশাবাদী। ’

পরিচালক নাসিরউদ্দিন এর আগে ‘মনে রেখো’ নামের একটি সিনেমা নির্মাণ করেছেন। দীর্ঘ ৯ বছর পর ‘বাসর ঘর’ দিয়ে আবারও নির্মাণে ফিরলেন তিনি। শাপলা মিডিয়া প্রযোজিত এই সিনেমায় সাদমান ও তানহা ছাড়া আরও অভিনয় করছেন- ঝুনা চৌধুরী, শিরিন আলম, নাসিরউদ্দিন দিলু, আমিন সরকার প্রমুখ।

মডেলিং দিয়ে ক্যারিয়ার শুরু করলেও সাদমান সামীর বর্তমানে সিনেমা নিয়েই ব্যস্ত। তাকে এর আগে ‘সুপার হিরো’, ‘এপার ওপার’, ‘টাইম মেশিন’ সিনেমায় অভিনয় করতে দেখা গেছে। এছাড়া তার অভিনীত মুক্তি প্রতীক্ষিত সিনেমার তালিকায় রয়েছে মুক্তিযুদ্ধের প্রেক্ষাপট নিয়ে নির্মিত ‘উদীয়মান সূর্য’।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: