শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:৩০ পূর্বাহ্ন

শিরোনাম
হাতিয়ার উন্নয়নে সরকারের স্মার্ট বাংলাদেশ কর্মসূচিকে কাজে লাগানো হবে – মোহাম্মদ আলী এমপি সুপ্রিম কোর্টের নির্দেশে ৩৯ বছর পর জমি ফিরে পেলেন যদ্ধাহত মুক্তিযোদ্ধা পরিবার শিবালয়ে ১৫তম  মাই টিভির প্রতিষ্ঠাবার্ষিকী পালিত  ক্রীড়াবিদরা দেশের জন্য সম্মান বয়ে আনছে- ধর্মমন্ত্রী উজিরপুরে সৎসঙ্গ ফাউন্ডেশনের সেমিনার অনুষ্ঠিত শিবালয়ে গ্রাম-বাংলার ঐতিহ্যবাহী লাঠিবাড়ি খেলা অনুষ্ঠিত লঞ্চের দড়ি ছিঁড়ে ৫ জনের মৃত্যু : আসামিদের তিন দিনের রিমান্ড ঈদের দিনে সদরঘাটে দুর্ঘটনায় ঝরল ৫ প্রাণ সৌদির সাথে মিল রেখে নোয়াখালীর ৪ গ্রামে ঈদ উদযাপন নোয়াখালীতে দুর্বৃত্তরা ঘর আগুনে পুড়ে দিয়েছে, ১০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি

অনেক কিছু শিখতে হবে: সাবিলা নূর

নিউজ ডেস্ক :: টেলিভিশন পর্দার নিয়মিত মুখ সাবিলা নূর। সম্প্রতি বঙ্গবন্ধুর বায়োপিকের শুটিং শেষে মুম্বাই থেকে ঢাকা ফিরেছেন তিনি। জানা গেছে, ছবির গল্পে ১৪ থেকে ২২ বছরের শেখ রেহানার চরিত্রে দেখা যাবে সাবিলাকে। এই কাজটি ক্যারিয়ারের সবচেয়ে বড় অর্জন বলে মনে করেন তিনি। এটি সাবিলা অভিনীত প্রথম ছবি।

ইসরায়েলি ওয়েবসাইটের জন্য নগ্ন হয়ে ফটোশুট, দুবাইয়ে ১৫ মডেল গ্রেপ্তার তবে চলচ্চিত্রে নিয়মিত হওয়ার ইচ্ছে নেই বলে জানান সাবিলা। তিনি জানান, সত্যি বলতে কী, নিয়মিত হওয়ার ইচ্ছা নেই। সব সময় বলে এসেছি, সিনেমার জন্য আমি এখনো অনেক ছোট। সিনেমায় কাজ করতে হলে আরো অনেক কিছু শিখতে হবে। যেহেতু বঙ্গবন্ধুর বায়োপিকের মতো একটি সুযোগ পেয়েছি, এই সুযোগ কেউ হাতছাড়া করতে চাইবে না। আমিও চাইনি। এই ধরনের একটি ছবিতে অভিনয়ের পর পরের ছবি নিয়ে অবশ্যই অন্যরকমভাবে ভাবতে হবে।

বর্তমানে ঈদের নাটকের শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন সাবিলা। আর অভিনয়ের বাইরে ভবিষ্যতে সাবিলার শিক্ষকতা পেশায় যাওয়ার আগ্রহ আছে বলে জানান তিনি।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: