বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:৫৫ অপরাহ্ন

শিরোনাম
চৌদ্দগ্রামে বৃষ্টির প্রার্থনায় ইসতিসকার নামাজ, প্রখর রোদে মুসল্লিদের কান্না হাতিয়ায় সৈকতে দেখা মিলল ‘ইয়েলো বেলিড সি স্নেক’ ফসলি জমি কেটে মাটির ব্যবসা: ভ্রাম্যমাণ আদালতে দুই লাখ টাকা জরিমানা মাটি ব্যবসায়ীর লাখ টাকা জরিমানা রেড ক্রিসেন্ট সোসাইটির ব্যবস্থাপনা পর্ষদে কুমিল্লার মফিজুর রহমান বাবলু সিনেমা হলে দেখা যাবে আর্জেন্টিনা বিশ্বকাপ জয়ের গল্প দেশে পৌঁছেছেন টাইগারদের নতুন কোচ জলবায়ু পরিবর্তনে সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত এশিয়া : ডাব্লিউএমও নয়াপল্টনে বিএনপির বিক্ষোভ মিছিল জাতি হিসেবে আমাদের সকল প্রাপ্তির দ্বার উন্মোচন করে গেছে মুজিবনগর সরকার-ধর্মমন্ত্রী

মা দিবসে স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘মাতৃত্ব ও মা দিবস’

নিউজ ডেস্ক :: করোনাকালে এক বৃদ্ধা মায়ের সন্তানকে কাছে পাওয়ার আকুতি নিয়ে নির্মিত হয়েছে স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘মাতৃত্ব ও মা দিবস’। মা দিবসকে কেন্দ্র করে খালিদা তালুকদারের গল্পে এটি পরিচালনা করেছেন হাসিব রহমান।

রোববার (৯ মে) অনলাইন প্ল্যাটফর্মে প্রকাশ হবে স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটি।

করোনার এই ভয়াবহ সময়ে পুরো পৃথিবী বন্দি হয়ে আছে এক অদৃশ্য অণুজীবের কাছে। ঘড়ির কাঁটা ছুটে চললেও যেন থমকে আছে সময়। শূন্য রাজপথ, ভীতসন্ত্রস্ত মন, গৃহবন্দি জীবন! এমনি এক দুর্যোগপূর্ণ সময়ে উপস্থিত প্রথাগত মা দিবসের প্রেক্ষাপটে নির্মিত স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘মাতৃত্ব ও মা দিবস’।

স্বল্পদৈর্ঘ্যটিতে মায়ের চরিত্রে অভিনয় করেছেন অভিনেত্রী শিল্পী সরকার অপু। এই মহামারিতে বৃদ্ধাশ্রমে এক বৃদ্ধ মায়ের তার সন্তানকে দেখতে চাওয়ার করুণ আকুতি ফুটে উঠেছে চলচ্চিত্রটিতে। সন্তানের বেদনায় নীল মায়ের বুক। বৃদ্ধাশ্রমের একাকী জীবনে দূরে থাকা সন্তানের দেখা কবে পাবেন জানেন না মা। এমনই গল্পে ধরা দিয়েছেন অপু।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: