শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০২:০৪ অপরাহ্ন

শিরোনাম
হাতিয়ার উন্নয়নে সরকারের স্মার্ট বাংলাদেশ কর্মসূচিকে কাজে লাগানো হবে – মোহাম্মদ আলী এমপি সুপ্রিম কোর্টের নির্দেশে ৩৯ বছর পর জমি ফিরে পেলেন যদ্ধাহত মুক্তিযোদ্ধা পরিবার শিবালয়ে ১৫তম  মাই টিভির প্রতিষ্ঠাবার্ষিকী পালিত  ক্রীড়াবিদরা দেশের জন্য সম্মান বয়ে আনছে- ধর্মমন্ত্রী উজিরপুরে সৎসঙ্গ ফাউন্ডেশনের সেমিনার অনুষ্ঠিত শিবালয়ে গ্রাম-বাংলার ঐতিহ্যবাহী লাঠিবাড়ি খেলা অনুষ্ঠিত লঞ্চের দড়ি ছিঁড়ে ৫ জনের মৃত্যু : আসামিদের তিন দিনের রিমান্ড ঈদের দিনে সদরঘাটে দুর্ঘটনায় ঝরল ৫ প্রাণ সৌদির সাথে মিল রেখে নোয়াখালীর ৪ গ্রামে ঈদ উদযাপন নোয়াখালীতে দুর্বৃত্তরা ঘর আগুনে পুড়ে দিয়েছে, ১০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি

ধামরাইয়ে গৃহবধূর রহস্যজনক মৃত্যু, স্বামী আটক

ধামরাই প্রতিনিধি :: ধামরাইয়ে শরিফা বেগম (৩৫) নামের এক গৃহবধূর রহস্যজনক মৃত্যুর ঘটনা ঘটেছে। দাফনের পূর্ব মুর্হূতে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতের মরদেহ উদ্ধার ও নিহতের স্বামী রফিজুলকে আটক করে। সোমবার (৩১ মে) বিকেল সাড়ে ৩টারদিকে ধামরাইয়ের ইসলামপুর এলাকা থেকে নিহতের মরদেহ উদ্ধার ও স্বামীকে আটক করা হয়।

নিহত শরিফা বেগম (৩৫) নীলফামারী জেলার ডোমার থানার গুলনাটি গ্রামের রফিজুলের স্ত্রী। সে ধামরাইয়ের ইসলামপুর এলাকার মৃত আব্দুর রহমানের বাসায় স্বামী-সন্তান নিয়ে ভাড়া থাকতো বলে জানা যায়।

পুলিশ জানায়, নিহত শরিফা বেগমকে গোসল করানোর সময় তার গলায় দাগ দেখে থানায় খবর দেয় এলাকাবাসী। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল গিয়ে ঘটনাস্থল পরির্দশন শেষে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়। সেই সাথে নিহতের স্বামী রফিজুলকে আটক করা হয়। এই দম্পতির একটি ছেলে ও একটি মেয়ে রয়েছে।

এ ব্যাপারে ধামরাই থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুস সালাম বলেন, নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। নিহতের গলায় দাগ রয়েছে। এ ঘটনায় নিহতের স্বামীকে আটক করা হয়। নিহতের মরদেহ ময়না তদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের পাঠানো হয়েছে।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: