মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১১:৫৪ পূর্বাহ্ন

শিরোনাম
ক্রীড়াবিদরা দেশের জন্য সম্মান বয়ে আনছে- ধর্মমন্ত্রী উজিরপুরে সৎসঙ্গ ফাউন্ডেশনের সেমিনার অনুষ্ঠিত শিবালয়ে গ্রাম-বাংলার ঐতিহ্যবাহী লাঠিবাড়ি খেলা অনুষ্ঠিত লঞ্চের দড়ি ছিঁড়ে ৫ জনের মৃত্যু : আসামিদের তিন দিনের রিমান্ড ঈদের দিনে সদরঘাটে দুর্ঘটনায় ঝরল ৫ প্রাণ সৌদির সাথে মিল রেখে নোয়াখালীর ৪ গ্রামে ঈদ উদযাপন নোয়াখালীতে দুর্বৃত্তরা ঘর আগুনে পুড়ে দিয়েছে, ১০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি সুবর্ণচরে মানব কল্যাণ সংস্থার উদ্যোগে হতদরিদ্র ও অসহায়দের মাঝে ঈদ সামগ্রী বিতরণ  ঢাকা আরিচা মহাসড়কের মসুরিয়ায় নামে এক অজ্ঞাত ব্যাক্তি সড়ক দুর্ঘটনায় নিহত চাটখিলে ইউপি চেয়ারম্যান ও মেম্বারদের মাঝে ঈদ উপহার বিতরণ

সিঙাড়া বিক্রেতার মেয়ে আজ নামী গায়িকা

নিউজ ডেস্ক :: ৬ জুন তেত্রিশে পা দিলেন জনপ্রিয় বলিউড গায়িকা নেহা কক্কর। উত্তরাখণ্ডের গরিব পরিবার থেকে উঠে এসেছেন নেহা। জানা যায়, একসময় স্কুল কলেজের সামনে সিঙাড়া বিক্রি করতেন নেহার বাবা ঋষিকেশ কক্কর। আর নেহার মা নীকি কক্কর ছিলেন গৃহিণী।

নেহার গোটা পরিবার প্রথমদিকে উত্তরাখণ্ডে একটি এক কামরার ঘরে থাকতেন। ঘরের মধ্যেই একটা টেবিল রেখে সেখানেই চলত রান্নাবান্না। পরে গান নিয়ে ক্যারিয়ার গড়ার জন্য পরিবারের সঙ্গে দিল্লি চলে আসেন গায়িকা।

নেহা যখন গান গাওয়া শুরু করেন, তখন তাঁর বয়স মাত্র ৪ বছর। জানা যায়, বিভিন্ন ধর্মীয় অনুষ্ঠানে ভজন ও আরতির গান গাইতেন নেহা কক্কর। বর্তমানে নেহা ও টনি কক্কর দুই ভাই-বোনই জনপ্রিয় গায়ক-গায়িকা হলেও ছোটবেলা থেকেই তাঁদের ক্যারিয়ার শুরু করেছিলেন বিভিন্ন ধর্মীয় অনুষ্ঠানে গান গেয়ে। যেখান থেকে খুব সামান্য টাকা রোজগার করতেন নেহা ও টনি।

টনি ছাড়াও গান করেন নেহার দিদি সোনু কক্করও। পরবর্তীকালে ইন্ডিয়ান আইডল ২-তে প্রতিযোগী হয়ে অংশ নেন নেহা। প্রতিযোগিতায় না জিতলেও নেহার কাছে বিভিন্ন সিনেমায় গান গাওয়ার প্রস্তাব আসতে থাকে। এরপর আর পিছনে ফিরে তাকাতে হয়নি নেহাকে।

এনএস/


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: