শুক্রবার, ২৫ Jun ২০২১, ০৩:৩২ অপরাহ্ন

শিরোনাম
হাতীবান্ধায় মধ্যরাতে গোয়াল ঘরে আগুন, গরু বাঁচাতে গিয়ে ২জন অগ্নিদগ্ধ গ্রাম হচ্ছে শহর প্রাণভোমরা ডিজিটাল সেন্টার – পরীক্ষিৎ চৌধূরী সুইজারল্যান্ডে এমপি হয়ে ইতিহাস গড়লেন বাংলাদেশি নারী জেনারেল র‌্যাংক ব্যাজ পরানো হলো নতুন সেনাপ্রধানকে ‘ওভারনাইট বান্দরবান পাঠিয়ে দেব’ বিজ্ঞাপন বন্ধের নির্দেশ করোনা চিকিৎসার ব্যবস্থাপনা ও প্রস্তুতি জানতে ঢাকা মেডিকেলে জাসদ নেতৃবৃন্দ ব্যাটারি চালিত রিক্সা-ভ্যান বন্ধের প্রতিবাদে সিরাজগঞ্জে মানববন্ধন যোগচর্চার উৎপত্তি ভারত না নেপাল নৌপরিবহন অধিদফতরে এইচএসসি পাসে চাকরি গায়েবি মামলায় হয়রানি ঠেকাতে হাইকোর্টের ৫ দফা নির্দেশনা

চিকন হওয়ার চেষ্টা করছেন দীঘি

নিউজ ডেস্ক :: মূলত শিশুশিল্পী হিসেবে পরিচিতি ও জনপ্রিয়তা দুটিই পেয়েছিলেন প্রার্থনা ফারদিন দীঘি। এরপর বড় পর্দায় নায়িকা হিসেবে পদার্পণ। কিন্তু শুরুতেই বড় ধাক্কা খেয়েছেন তরুণ এই অভিনেত্রী। একসঙ্গে বেশ কয়েকটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়ে কাজও শুরু করে দিয়েছেন। তবে ক্যারিয়ারে নায়িকা হয়ে আসা দীঘি সফল হতে পারেননি। সিনেমা বোদ্ধারা বলছেন- এর প্রধান কারণ দুটি। এক- সেই ছোট্ট দীঘি মুটিয়ে গেছেন। দুই-সিনেমার গল্প ও অভিনয় ব্যাটে-বলে মেলেনি। যদিও সমালোচকদের এই সমালোচনাকে দীঘি ভালোভাবেই নিয়েছেন। আর তাই তিনি এবার নতুন মিশনে নেমেছেন।

মন খারাপকে পাস কাটিয়ে দীঘি মন দিয়েছেন শরীরচর্চায়। নিয়মিত সময় দিচ্ছেন জিমে। আট থেকে নয় কেজি ওজন কমাতে চান তিনি। এ নিয়ে তিনি বলেন, ‘দৈনিক প্রায় দুই ঘণ্টা জিম করছি, সপ্তাহে পাঁচ দিন করার চেষ্টা করি। সর্বনিম্ন আট থেকে নয় কেজি কমাতে চাই। ’হঠাৎ কেনো এমন চিন্তা মাথায় ঢুকেছে জানতে চাইলে গণমাধ্যমকে দীঘি বলেন, ‘সবাই বলে আমি মোটা হয়ে গেছি, তাই একটু চিকন হওয়ার চেষ্টা করছি।’

এদিকে, এতদিন দীঘি ফেসবুকে অ্যাকটিভ থাকলেও ছিল না কোনো ফ্যান পেজ। কিন্তু তার আগে অনেকেই ফেইক পেজ খুলে বসে আছেন। একাধিক ফ্যান পেজের ভিড়ে সম্প্রতি অভিনেত্রী ফেসবুকে ফ্যান পেজ খুলেছেন। সেখানে ভক্তদের যুক্ত হওয়ার অনুরোধও করেছেন।

উল্লেখ্য, অভিনেতা সুব্রত বড়ুয়া ও প্রয়াত চলচ্চিত্র অভিনেত্রী দোয়েল দম্পতির একমাত্র মেয়ে দীঘি। চলচ্চিত্রে অভিনয়ের আগে একটি মোবাইল অপারেটরের বিজ্ঞাপনে অভিনয় করে ব্যাপক সাড়া ফেলেছিলেন দীঘি। এরপর কাজী হায়াৎ পরিচালিত ‘কাবুলিওয়ালা’ তার অভিনীত প্রথম চলচ্চিত্র। প্রথম চলচ্চিত্রে অভিনয় করেই ২০০৬ সালে ‘শ্রেষ্ঠ শিশুশিল্পী’ হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার অর্জন করেন তিনি। এরপর দাদীমা, চাচ্চু, বাবা আমার বাবা, ১ টাকার বউ ও অবুঝ শিশুর মতো চলচ্চিত্রে অভিনয় করে দর্শক মনে জায়গা করে নেন। বর্তমানে তার হাতে আছে বেশ কিছু সিনেমা ও ওয়েব ফিল্ম।
এসএ/

নিউজটি শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগীতায় :বাংলা থিমস| ক্রিয়েটিভ জোন আইটি