রবিবার, ০১ অগাস্ট ২০২১, ১০:৪৫ পূর্বাহ্ন

নতুন ওয়েব কনটেন্টে পূজা-শ্যামল মাওলা

নিউজ ডেস্ক :: নতুন ওয়েব কনটেন্টে অভিনয় করছেন নায়িকা পূজা চেরি ও নাট্য অভিনেতা শ্যামল মাওলা। এই ওয়েবে পূজাকে একজন ক্রাইম রিপোর্টারের চরিত্রে দেখা যাবে। ইতিমধ্যে ওয়েবটির কাজ অনেকটা সম্পন্ন হয়েছে। আগামী কোরবানীর ঈদে এটি মুক্তি দেওয়া হবে বলে জানা গেছে।

এই ওয়েব কন্টেন্ট প্যারাসাইকোলজি’র মাধ্যমে ওটিটি পর্দায় পদার্পন করছে এন্টারটেইনমেন্ট ৭১। ওয়েবটি প্রযোজনা করেছেন আনিসুর রহমান মিশু। তিনি বলেন, গত মে মাসের ২৬ তারিখ থেকে টানা ৭দিন শুটিং করেছি আমরা। বাকি শুটিং চলতি মাসের ১৭ তারিখ থেকে শুরু হবে। আগামী ঈদে দর্শকদের উদ্দেশ্য ওয়েবটি মুক্তি দেওয়ার পরিকল্পনা রয়েছে।

এই ওয়েব কনটেন্টটির জন্য গান লিখেছেন গীতিকার কবির বকুল। গানটিতে কণ্ঠ ও সুর করেছেন তার বড় মেয়ে ইশরাক নাওয়ার প্রেরণা। সংগীতায়োজন করেছেন জয় শাহরিয়ার। জয় শাহরিয়ারের স্টুডিও আজব রেকর্ডসে এই গানের রেকর্ড হয়।

আনিসুর রহমান মিশু বলেন, প্রেরণা চমৎকার সুর করেছেন। এই প্রথম তিনি ওয়েবের জন্য গান করলেন। আশা করি সবার ভাল লাগবে। আর পূজা ক্রাইম রিপোর্টার হিসেবে চমৎকার অভিনয় করছেন। শ্যামল মাওলাও ভিন্ন লুকে হাজির হবেন।

তিনি বলেন, আমার বাবা আলহাজ্ব আবদুল মতিন প্রধানও সিনেমার প্রযোজক ছিলেন। জজ ব্যারিস্টার, রাগ অনুরাগ, বউ শাশুড়ি, স্ত্রীর পাওনাসহ অসংখ্যা জনপ্রিয় সিনেমা উপহার দিয়েছেন। এই দ্বিতীয় প্রজন্মও; আমরা সিনেমা শিল্পের সঙ্গে যুক্ত আছি। দেশের এই শিল্পকে বিশ্বের কাছে তুলে ধরতে কাজ করে যাচ্ছি।

‘প্যারাসাইকোলজি’ ওয়েবটি পরিচালনা করছেন সুমন ধর। এর প্রধান সহকারি পরিচালক হিসেবে আছেন আবুল কালাম আজাদ, ডিওপি ফরহাদ হুসেন।

এসি

নিউজটি শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগীতায় :বাংলা থিমস| ক্রিয়েটিভ জোন আইটি