রবিবার, ০১ অগাস্ট ২০২১, ১১:০১ পূর্বাহ্ন

আমি লড়াই চালিয়ে যাব: পরীমণি

নিউজ ডেস্ক :: নায়িকা পরীমণিকে ধর্ষণচেষ্টা ও হত্যাচেষ্টার মামলায় ইতিমধ্যে গ্রেফতার হয়েছে আসামি নাসির উদ্দিনসহ অন্যরা। তাদের গ্রেফতারে কৃতজ্ঞতা প্রকাশ করেছেন এই অভিনেত্রী। তিনি আইনশৃঙ্খলা বাহিনী, সাংবাদিক, সহকর্মী এবং ভক্তদের প্রতি ধন্যবাদ জানিয়েছেন নতুন এক ফেসবুক পোস্টের মাধ্যমে।

মঙ্গলবার (১৫ জুন) সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি স্ট্যাটাস দেন পরীমণি। সেখানে অভিযুক্তদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

পরীমণি তার পোস্টে লেখেন, ‘আমার বিশ্বাস আমার আস্থা ভুল ছিলো না। আইন সবার উপরে। শুধু সেই সঠিক জায়গায় পৌঁছানটাই যত কষ্ট! আইনশৃঙ্খলা বাহিনী, সকল সাংবাদিক, সকল সহকর্মী এবং দেশের মানুষ যারা আমার এই দুঃসময়ে আমার পাশে ছিলেন, আছেন আমি সবার প্রতি আজীবন কৃতজ্ঞ।’

তিনি বলেন, ‘আপনারাই আমার সাহস।’

তার মতে, ‘‘আসামীদের গ্রেফতার করা হয়েছে। এখন আমার চাওয়া আসামীরা যেন দৃষ্টান্তমূলক শাস্তি পায়। কোনভাবেই যেন এই ধরনের লোকেরা আর কোন মেয়েকে এভাবে নির্যাতন অপমান করার সাহস না পায়। আমি হার মানবনা। আমি এই অন্যায়ের বিরুদ্ধে লড়াই চালিয়ে যাব।’

‘মাননীয় প্রধানমন্ত্রী আপনি এই দেশের আশীর্বাদ। আপনি মা। আপনি মমতার আঁচলে জড়িয়ে রাখেন আপনার সকল সন্তানকে।’’ উল্লেখ করেন পরীমণি।

এর আগে সোমবার (১৪ জুন) ধর্ষণচেষ্টা ও হত্যাচেষ্টার অভিযোগের ভিত্তিতে নাসির উদ্দিন আহমেদ ও অমিসহ পাঁচ জনকে উত্তরা-১ নম্বর সেক্টরের-১২ নম্বর রোডের বাসা থেকে আটক করে পুলিশের গোয়েন্দা শাখা (ডিবি)। তার আগে সাভার থানায় নির্যাতন ও ধর্ষণচেষ্টার অভিযোগে নাসির উদ্দিন মাহমুদ ও অমিসহ অজ্ঞাত চার জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন নায়িকা পরীমণি। সোমবার দুপুরে পরীমণি নিজে বাদী হয়ে মামলাটি দায়ের করেন। তারপরই তাদের গ্রেফতার করা হয়।

এর আগে, রবিবার (১৩ জুন) রাতে প্রধানমন্ত্রীর কাছে বিচারের দাবি জানিয়ে ফেসবুকে একটি পোস্ট দেন পরীমণি। সেখানে তাকে বাঁচানোর আকুতি জানান। তিনি অভিযোগ করেন, তাকে এক প্রভাবশালী ব্যক্তি ধর্ষণ ও হত্যাচেষ্টা করেছিল চারদিন আগে, ঢাকা বোট ক্লাবে। এমন বিস্ফোরক অভিযোগের ঠিক দুই ঘণ্টার মাথায় নিজ বাসায় বসে সাংবাদিকদের কাছে সেই অভিযুক্ত ব্যক্তির নাম প্রকাশ করেন পরীমণি। তার কান্না এবং অভিযোগে আলোড়ন সৃস্টি হয়। পরবর্তীতে অভিযোগের ভিত্তিতে আসামিদের গ্রেফতার করা হয়।

এসি

নিউজটি শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগীতায় :বাংলা থিমস| ক্রিয়েটিভ জোন আইটি