বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৯:৩০ অপরাহ্ন

শিরোনাম
হাতিয়ার উন্নয়নে সরকারের স্মার্ট বাংলাদেশ কর্মসূচিকে কাজে লাগানো হবে – মোহাম্মদ আলী এমপি সুপ্রিম কোর্টের নির্দেশে ৩৯ বছর পর জমি ফিরে পেলেন যদ্ধাহত মুক্তিযোদ্ধা পরিবার শিবালয়ে ১৫তম  মাই টিভির প্রতিষ্ঠাবার্ষিকী পালিত  ক্রীড়াবিদরা দেশের জন্য সম্মান বয়ে আনছে- ধর্মমন্ত্রী উজিরপুরে সৎসঙ্গ ফাউন্ডেশনের সেমিনার অনুষ্ঠিত শিবালয়ে গ্রাম-বাংলার ঐতিহ্যবাহী লাঠিবাড়ি খেলা অনুষ্ঠিত লঞ্চের দড়ি ছিঁড়ে ৫ জনের মৃত্যু : আসামিদের তিন দিনের রিমান্ড ঈদের দিনে সদরঘাটে দুর্ঘটনায় ঝরল ৫ প্রাণ সৌদির সাথে মিল রেখে নোয়াখালীর ৪ গ্রামে ঈদ উদযাপন নোয়াখালীতে দুর্বৃত্তরা ঘর আগুনে পুড়ে দিয়েছে, ১০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি

নুসরাত নীতিবাক্য বলার পরই পাল্টা যা বললেন নিখিল

নিউজ ডেস্ক :: লাল গোলাপি রঙের স্লিভলেস টি-শার্ট আর উসকোখুসকো চুল, চোখে চশমা, একদমই ঘরোয়া বেশে তোলা দুটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে বৃহস্পতিবার (১৫ জুলাই) পোস্ট করেছিলেন নুসরাত জাহান। ক্যাপশনে লিখেছিলেন, মানুষকে কিছুটা ছাড় দিলাম, যেন তারা বেড়ে উঠে।

টালিউড তারকা ও সাংসদ নুসরাত জাহান ব্যক্তিগত কারণে গত কয়েক মাস ধরেই সংবাদের শিরোনামে জায়গা করে নিচ্ছেন। তাই তো সাম্প্রতিক সময়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে তার পোস্টে নেটিজেনদের বিভিন্ন রকম মন্তব্য দেখা যায়। নুসরাত ছবি পোস্ট করে এমন ক্যাপশন দেয়ায় অনেকটাই চটেছেন নেটিজেনরা।

নেটিজেনদের মন্তব্য দেখে বুঝা যাচ্ছে যে, নুসরাত তাদের নীতিবাক্য শেখাতে গিয়েছিলেন। নেটিজেনরা এ কারণেই পাল্টা মন্তব্য করতে থাকেন। কেউ কেউ আবার শালীনতার সীমানাও অতিক্রম করেন। তবে নুসরাতের পোস্টের কিছুক্ষণ পরই নিখিল জৈন একটি ছবি পোস্ট করেন ইনস্টাগ্রামে। যার ক্যাপশনে লিখেন, আগে নিজের মাথাকে কিছুটা খাবার দাও এবং নিজের আত্মার বিকাশ ঘটাও।

নুসরাতের পোস্টে নেটিজেনরা শালীনতা অতিক্রম করে মন্তব্য করলেও নিখিলের পোস্টে কিন্তু সেরকম কিছুই চোখে পড়েনি। বরং নেটিজেনদের ভালোবাসা আর বাহবা পেয়েছেন তিনি।

প্রসঙ্গত, দীর্ঘ দিন আগে থেকেই নুসরাত-নিখিলের বিচ্ছেদের খবর ছড়িয়ে পড়েছে। এরপর তাদের বিয়ের কথা অস্বীকার করে নিখিলকে ‘সহবাস সঙ্গী’ দাবি করেন নুসরাত। তবে নুসরাতের সন্তানের বাবা যে নিখিল নন এটা নিখিল স্পষ্ট জানিয়েছিলেন। ফলে এখনো নুসরাতের সন্তানের বাবা কে এ নিয়ে জানার অপেক্ষায় রয়েছেন ভক্ত-অনুরাগী আর নেটিজেনরা। সূত্র : জি-নিউজ

এসআর/


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: