শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:৫৯ অপরাহ্ন

শিরোনাম
উপজেলা পরিষদ নির্বাচনে  প্রধানমন্ত্রীর নির্দেশনা বাস্তবায়ন করতে হবে- সুবর্ণচর উপজেলা আ.লীগ হাতিয়ার উন্নয়নে সরকারের স্মার্ট বাংলাদেশ কর্মসূচিকে কাজে লাগানো হবে – মোহাম্মদ আলী এমপি সুপ্রিম কোর্টের নির্দেশে ৩৯ বছর পর জমি ফিরে পেলেন যদ্ধাহত মুক্তিযোদ্ধা পরিবার শিবালয়ে ১৫তম  মাই টিভির প্রতিষ্ঠাবার্ষিকী পালিত  ক্রীড়াবিদরা দেশের জন্য সম্মান বয়ে আনছে- ধর্মমন্ত্রী উজিরপুরে সৎসঙ্গ ফাউন্ডেশনের সেমিনার অনুষ্ঠিত শিবালয়ে গ্রাম-বাংলার ঐতিহ্যবাহী লাঠিবাড়ি খেলা অনুষ্ঠিত লঞ্চের দড়ি ছিঁড়ে ৫ জনের মৃত্যু : আসামিদের তিন দিনের রিমান্ড ঈদের দিনে সদরঘাটে দুর্ঘটনায় ঝরল ৫ প্রাণ সৌদির সাথে মিল রেখে নোয়াখালীর ৪ গ্রামে ঈদ উদযাপন

ইমন-আইরিন নতুন সিনেমায়

নিউজ ডেস্ক :: নতুন একটি চলচ্চিত্রে জুটি বাঁধতে যাচ্ছেন চিত্রনায়ক মামনুন হাসান ইমন ও চিত্রনায়িকা আইরিন সুলতানা। সিনেমাটি ক্লাসিক গল্পে নির্মিত হবে। নাম ‘কাগজ দ্য পেপার’। চলচ্চিত্রটি একজন স্বনামধন্য লেখকের গল্প থেকেই তৈরি হচ্ছে। সিনেমাটি পরিচালনা করছেন জুলফিকার জাহেদী।

এক যুগের মাঝের সব ফিলোসফি এবং কিভাবে সেই ফিলোসফির মৃত্যু হয় সে গল্পই সিনেমাটিতে তুলে ধরা হবে। এমন ব্যতিক্রমী গল্প এবং চিত্রনাট্য তৈরি করেছেন নির্মাতা নিজেই। আন্তর্জাতিক ফেস্টিভালগুলোকে উদ্দেশ্য করে সিনেমাটি নির্মিত হচ্ছে।

সিনেমাটি প্রসঙ্গে ইমন-আইরিন বলেন, ‘এটি একটি ব্যতিক্রম এবং ভিন্ন ধারার গল্পের সিনেমা। বাংলাদেশের দর্শকরা এর আগে এমন গল্পের সিনেমা দেখেনি। গল্পটি আমাদের কাছে এতটাই ভালো লেগেছে যে, আমরা আমাদের সমস্ত শিল্পীসত্তা দিয়ে কাজটি করব। ভিন্ন দুটি লুকে আমাদের পর্দায় দেখা যাবে। আশা করছি দর্শক ভালো একটি সিনেমা উপহার পেতে যাচ্ছে।’

নির্মাতা জুলফিকার জাহেদী বলেন, ‘ঈদের পরই সিনেমাটির শুটিং শুরু করার পরিকল্পনা ছিল। কিন্তু লকডাউনের কারণে এখন আর সেটি সম্ভব হচ্ছে না। এখন আমরা স্ক্রিপ্টে সব থেকে বেশি সময় দিচ্ছি। তবে করোনা পরিস্থিতি স্বাভাবিক হলেই শুটিং শুরু করব।

এতে আরো অভিনয় অভিনয় করবেন শহীদুজ্জামান সেলিম, মাইমুনা ফেরদৌস মম, রিয়া বর্মন, রফিক, শিশির আহমেদ, যুবরাজ বিন আবিদ প্রমুখ।

এসি


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: