বৃহস্পতিবার, ১৮ অগাস্ট ২০২২, ১১:৩৬ অপরাহ্ন

শিরোনাম
গাজীপুর প্রেসক্লাবে মাসুদুল হক সভাপতি, মাহতাব সাধারণ সম্পাদক নির্বাচিত রেল লাইনে পাথর নেই, মারাত্নক ঝুকি নিয়ে চলাচল করছে ট্রেন ২০০৫ সালের ১৭ আগস্ট সিরিজ বোমা হামলার প্রতিবাদে বিহ্মোভ সমাবেশ অনুষ্ঠিত হয় দেশে পরিবেশ বান্ধব কৃষি ও শিল্প প্রতিষ্ঠান স্থাপনের আহবান বোপমা সভাপতির হাতীবান্ধায় প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণ মামলার মূল আসামী শাহিন গ্রেফতার সিরিজ বোমা হামলার প্রতিবাদে বরিশালে আ.লীগের বিক্ষোভ মিছিল খেলাপি বৃদ্ধির শীর্ষে ২০ ব্যাংক বিমানবন্দরে ভক্তদের উদ্দেশ্যে যা বললেন শাকিব খান বরিশাল শেবাচিমে অধ্যক্ষের কার্যালয় ঘেরাও করে শিক্ষার্থীদের বিক্ষোভ তেলের দাম বাড়ায় ব্যবসায়ীরা সুযোগ নিচ্ছেন: বাণিজ্যমন্ত্রী

মানুষের মাঝে শেখ কামাল বেঁচে থাকবেন অনন্তকাল : তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী।

জামালপুর প্রতিনিধি :: তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মো. মুরাদ হাসান এমপি বলেছেন, শেখ কামাল ছিলেন নিখাদ দেশপ্রেমিক, বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে তিনি নিয়োজিত করেছিলেন। বেঁচে থাকলে সমাজ ও দেশকে অনেক কিছুই দিতে পারতেন। কিন্তু ৭৫’র ১৫ আগস্টর কালো রাতে ঘাতকের নির্মম বুলেট তাঁর সব প্রয়াস স্তদ্ধ করে দেয়।

তিনি বলেন, এ দেশের ক্রীড়াঙ্গনেও শেখ কামাল আধুনিকতার সূচনা করে গেছেন। এ দেশের মানুষের হৃদয়ে শেখ কামাল বেঁচে থাকবেন অনন্তকাল।

প্রতিমন্ত্রী আজ সকালে উপজেলা কমপ্লেক্সে সরিষাবাড়ী উপজেলা প্রশাসন ও উপজেলা আওয়ামীলীগের আয়োজনে শহীদ শেখ কামাল এর ৭২তম জন্মবার্ষিকীর আলোচনা সভায় প্রধান অতিথির বক্তৃতায় এ কথা বলেন।

শহীদ শেখ কামালের জন্মদিন উপলক্ষে দরিদ্র ও অসচ্ছল মানুষের খাদ্য সামগ্রী, টিন ও নগদ অর্থ প্রদান এবং চাষীদের মধ্যে বীজ বিতরণ করা হয়।

এ সময় উপজেলা আওয়ামীলীগের সভাপতি ছানোয়ার হোসেন বাদশা, সাধারণ সম্পাদক উপাধ্যক্ষ হারুন অর রশিদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা শিহাব উদ্দিন আহমেদ সহ উপজেলা আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগীতায় :বাংলা থিমস| ক্রিয়েটিভ জোন আইটি