শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:১৭ পূর্বাহ্ন

শিরোনাম
উপজেলা পরিষদ নির্বাচনে  প্রধানমন্ত্রীর নির্দেশনা বাস্তবায়ন করতে হবে- সুবর্ণচর উপজেলা আ.লীগ হাতিয়ার উন্নয়নে সরকারের স্মার্ট বাংলাদেশ কর্মসূচিকে কাজে লাগানো হবে – মোহাম্মদ আলী এমপি সুপ্রিম কোর্টের নির্দেশে ৩৯ বছর পর জমি ফিরে পেলেন যদ্ধাহত মুক্তিযোদ্ধা পরিবার শিবালয়ে ১৫তম  মাই টিভির প্রতিষ্ঠাবার্ষিকী পালিত  ক্রীড়াবিদরা দেশের জন্য সম্মান বয়ে আনছে- ধর্মমন্ত্রী উজিরপুরে সৎসঙ্গ ফাউন্ডেশনের সেমিনার অনুষ্ঠিত শিবালয়ে গ্রাম-বাংলার ঐতিহ্যবাহী লাঠিবাড়ি খেলা অনুষ্ঠিত লঞ্চের দড়ি ছিঁড়ে ৫ জনের মৃত্যু : আসামিদের তিন দিনের রিমান্ড ঈদের দিনে সদরঘাটে দুর্ঘটনায় ঝরল ৫ প্রাণ সৌদির সাথে মিল রেখে নোয়াখালীর ৪ গ্রামে ঈদ উদযাপন

এতিম প্রতিবন্ধী ও অসহায় পথশিশুদের মাঝে স্বপ্নীল এর পক্ষ থেকে ঈদের গিফট বক্স বিতরণ

 মোঃ জামাল শিকদার : আজ ২২ মে’২০ শুক্রবার বিকেল ৩ টায় শিল্পকলা, কাকরাইল ও শাহবাগে অসহায়দের মাঝে গিফট বক্স বিতরণ বিতরণ করা হয়।

দেশের সাহিত্য সংস্কৃতি ও সামাজিক সংগঠন সকলের পক্ষ থেকে এতিম প্রতিবন্ধী ও পথশিশুদের মাঝে এই গিফট বক্সে বিতরণ করে স্বপ্নীল সংগঠন।

আনুষ্ঠানিক উদ্বোধন করেন স্বপ্নীল সংগঠনের চেয়ারম্যান, ব্যাংকার, সংগঠক ও উন্নয়ন সমাজকর্মী মঞ্জুরুল আলম টিপু।

এ সময় সংগঠনের অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন সংগঠক আশরাফ পারভেজ, জাসফা প্রধান সমন্বয়কারী মনিরুল ইসলাম মনির, এডভোকেট পলাশ, সংগীতশিল্পী শাহাবুদ্দিন, নুর আলম, রহিম ফরাজী এ বি বাদল, মোহাম্মদ শাহাবুদ্দিন।

স্বপ্নীলের চেয়ারম্যান মঞ্জুরুল আলম টিপু বলেন, মহামারী করোনাভাইরাস বাংলাদেশের ধরা পড়ার পর থেকে স্বপ্নিলের সর্বস্তরের নেতাকর্মীরা যার যার অবস্থান থেকে দুস্থ এবং অসহায় মানুষের পাশে দাঁড়াই। এছাড়া স্বপ্নীল সংগঠন অনেকের বাসা বাসায় খাবার পৌঁছে দেয়ার সাধ্যমত চেষ্টা করেছি।

তিনি আরো বলেন, করোনা ভাইরাস যতদিন থাকবে ততদিন পর্যন্ত স্বপ্নীল সংগঠনের নেতাকর্মীরা অসহায় মানুষের পাশে থাকবে। এছাড়া আমাদের গাজীপুর সংগঠনের সভাপতি অ্যাডভোকেট আলতাফ তার ২শ ভাড়াটিয়ার দুই মাসের ঘর ভাড়া মওকূপ করে দিয়েছেন।

স্বপ্নীল মহাসচিব রবিন আহমেদ রবিন বলেন, প্রতি বছরের ন্যায় আজ প্রতিবন্ধী ব্যাক্তি এবং পথশিশুদের মাঝে স্বপ্নীল গিফট বক্স বিতরণ করা হয়। এই কার্যক্রম আমাদের চালু থাকবে।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: