শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ১২:১৩ অপরাহ্ন

শিরোনাম
পটুয়াখালীতে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এর জন্মদিন পালিত লাঠির সঙ্গে পতাকা নিয়ে এলে খবর আছে: বিএনপিকে কাদের গাজীপুর সিটি করপোরেশনের উদ্যোগে প্রধানমন্ত্রীর ৭৬ তম জন্মদিন উপলক্ষে দোয়া অনুষ্ঠিত প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন আজ দুমকিতে বাল্য বিয়ে প্রতিরোধ বিষয়ক সমন্বয় সভা সুন্দরগঞ্জে বঙ্গবন্ধু কন্যা দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার ৭৬ তম জন্মবার্ষিকী পালিত বাধ্য না হলে র‌্যাব গুলি ছোড়ে না: বিদায়ী ডিজি ময়মনসিংহের ভালুকায় সুতার কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ড, ২৫ লাখ টাকার ক্ষয়-ক্ষতি কল ড্রপ হলেই ক্ষতিপূরণ পাবেন গ্রাহক সাকিব-মোস্তাফিজ-সোহানের পর দল পেলেন তাসকিন

মোংলায় দুস্থদের নৌ বাহিনীর ঈদ উপহার প্রদান (ভিডিও)

মোংলা থেকে মোঃ নূর আলম : করোনা ভাইরাস সৃষ্ট পরিস্থিতিতে ঈদের আনন্দ ভাগাভাগি করে নিতে মোংলা সরকারি কলেজ মাঠে কমান্ডার খুলনা নেভাল এরিয়ার আয়োজনে মোংলা নৌ কন্টিনজেন্ট’র ব্যবস্থাপনায় পাঁচশো অসহায় ও দুস্থ পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ করা হয়।

২৪ মে রবিবার সকাল ১১টায় ঈদ উপহার বিতরণকালে উপস্থিত ছিলেন মোংলা নৌ কন্টিনজেন্ট’র লেঃ কমান্ডার আরিফুল ইসলাম, উপজেলা নির্বাহি অফিসার মোঃ রাহাত মান্নান, পৌর মেয়র মোঃ জুলফিকার আলী, মোংলা সরকারি কলেজের অধ্যক্ষ মোঃ গোলাম সরোয়ার, সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান সাংবাদিক মোঃ নূর আলম শেখ, প্যানেল মেয়র মোঃ আলাউদ্দিন প্রমূখ।

অসহায়-দুস্থদের মাঝে ঈদ উপহার বিতরণকালে লেঃ কমান্ডার আরিফুল ইসলাম বলেন যে দুটি বিষয়কে সামনে রেখে আমরা ঈদ উপহার বিতরণের আয়োজন করেছি তা হলো প্রান্তিক পর্যায়ে জনগোষ্ঠির মাঝে ঈদের আনন্দ ছড়িয়ে দেয়া এবং সামাজিক দূরত্ব বজায় রেখে স্বাস্থ্যবিধি মেনে ঈদ উদযাপন করা যায় সেই বার্তা পৌছে দেয়ার জন্য।

বিনামূল্যে যারা ঈদ উপহার নিয়ে যাচ্ছে তাদের সাথে আমরা ঈদের আনন্দ ভাগাভাগি করছি। অসহায়-দুস্থরা স্বতস্ফূর্ত ভাবে অংশগ্রহণ করছেন এবং তারা বিভিন্ন জিনিষ গ্রহণ করে তৃপ্তির হাসি দিচ্ছে। আমরা যেসকল নৌ সদস্যরা পরিবার থেকে দুরে আছে তারা এই আনন্দ দেখে ঈদ দেখার আনন্দ পাচ্ছি। উল্ল্যেখ্য প্রতিটি পরিবারকে চাল-ডাল-তেল-সেমাই-বিস্কুট-লবন-দুধ-পানি-ছোলাসহ ১২ প্রকারের খাদ্য সামগ্রী নৌবাহিনীর পক্ষ থেকে ঈদ উপহার হিসেবে দেয়া হয়।

নিউজটি শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগীতায় :বাংলা থিমস| ক্রিয়েটিভ জোন আইটি