শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৬:১৭ অপরাহ্ন

শিরোনাম
চৌদ্দগ্রামে বৃষ্টির প্রার্থনায় ইসতিসকার নামাজ, প্রখর রোদে মুসল্লিদের কান্না হাতিয়ায় সৈকতে দেখা মিলল ‘ইয়েলো বেলিড সি স্নেক’ ফসলি জমি কেটে মাটির ব্যবসা: ভ্রাম্যমাণ আদালতে দুই লাখ টাকা জরিমানা মাটি ব্যবসায়ীর লাখ টাকা জরিমানা রেড ক্রিসেন্ট সোসাইটির ব্যবস্থাপনা পর্ষদে কুমিল্লার মফিজুর রহমান বাবলু সিনেমা হলে দেখা যাবে আর্জেন্টিনা বিশ্বকাপ জয়ের গল্প দেশে পৌঁছেছেন টাইগারদের নতুন কোচ জলবায়ু পরিবর্তনে সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত এশিয়া : ডাব্লিউএমও নয়াপল্টনে বিএনপির বিক্ষোভ মিছিল জাতি হিসেবে আমাদের সকল প্রাপ্তির দ্বার উন্মোচন করে গেছে মুজিবনগর সরকার-ধর্মমন্ত্রী

মোংলায় দুস্থদের নৌ বাহিনীর ঈদ উপহার প্রদান (ভিডিও)

মোংলা থেকে মোঃ নূর আলম : করোনা ভাইরাস সৃষ্ট পরিস্থিতিতে ঈদের আনন্দ ভাগাভাগি করে নিতে মোংলা সরকারি কলেজ মাঠে কমান্ডার খুলনা নেভাল এরিয়ার আয়োজনে মোংলা নৌ কন্টিনজেন্ট’র ব্যবস্থাপনায় পাঁচশো অসহায় ও দুস্থ পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ করা হয়।

২৪ মে রবিবার সকাল ১১টায় ঈদ উপহার বিতরণকালে উপস্থিত ছিলেন মোংলা নৌ কন্টিনজেন্ট’র লেঃ কমান্ডার আরিফুল ইসলাম, উপজেলা নির্বাহি অফিসার মোঃ রাহাত মান্নান, পৌর মেয়র মোঃ জুলফিকার আলী, মোংলা সরকারি কলেজের অধ্যক্ষ মোঃ গোলাম সরোয়ার, সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান সাংবাদিক মোঃ নূর আলম শেখ, প্যানেল মেয়র মোঃ আলাউদ্দিন প্রমূখ।

অসহায়-দুস্থদের মাঝে ঈদ উপহার বিতরণকালে লেঃ কমান্ডার আরিফুল ইসলাম বলেন যে দুটি বিষয়কে সামনে রেখে আমরা ঈদ উপহার বিতরণের আয়োজন করেছি তা হলো প্রান্তিক পর্যায়ে জনগোষ্ঠির মাঝে ঈদের আনন্দ ছড়িয়ে দেয়া এবং সামাজিক দূরত্ব বজায় রেখে স্বাস্থ্যবিধি মেনে ঈদ উদযাপন করা যায় সেই বার্তা পৌছে দেয়ার জন্য।

বিনামূল্যে যারা ঈদ উপহার নিয়ে যাচ্ছে তাদের সাথে আমরা ঈদের আনন্দ ভাগাভাগি করছি। অসহায়-দুস্থরা স্বতস্ফূর্ত ভাবে অংশগ্রহণ করছেন এবং তারা বিভিন্ন জিনিষ গ্রহণ করে তৃপ্তির হাসি দিচ্ছে। আমরা যেসকল নৌ সদস্যরা পরিবার থেকে দুরে আছে তারা এই আনন্দ দেখে ঈদ দেখার আনন্দ পাচ্ছি। উল্ল্যেখ্য প্রতিটি পরিবারকে চাল-ডাল-তেল-সেমাই-বিস্কুট-লবন-দুধ-পানি-ছোলাসহ ১২ প্রকারের খাদ্য সামগ্রী নৌবাহিনীর পক্ষ থেকে ঈদ উপহার হিসেবে দেয়া হয়।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: