মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ০৫:২৬ অপরাহ্ন

সিরাজগঞ্জ -৬ (শাহজাদপুর) আসনের উপ নির্বাচনের মনোনয়ন পত্র জমা

সিরাজগঞ্জ প্রতিনিধি :: আসন্ন সিরাজগঞ্জ -৬ (শাহজাদপুর) আসনের উপ-নির্বাচনে মনোনয়ন পত্র জমা দেয়ার শেষ দিনে জেলা নির্বাচন কার্যালয়ে রবিবার সকাল ১১ টায় আওয়ামীলীগের মনোনয়ন প্রাপ্ত প্রার্থী প্রফেসর মেরিনা জাহান কবিতা জেলা নির্বাচন কর্মকর্তা শহিদুল ইসলাম ও আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা রাজশাহী অঞ্চল রাজশাহী ও রিটার্নিং অফিসার ফরিদুল ইসলামের নিকট তার মনোনয়ন পত্র জমা দেন।

এ সময় সাবেক সংসদ সদস্য চয়ন ইসলাম, জেলা আওয়ামীলীগের সভাপতি (ভারপ্রাপ্ত) এ্যাড: কে এম হোসেন আলী হাসানসহ শাহজাদপুর ও সিরাজগঞ্জ জেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

পরবর্তিতে জাতীয় পার্টির মনোনয়ন প্রাপ্ত প্রার্থী মোক্তার হোসেন , জেলা জাতীয় পার্টির সহ সভাপতি রফিকুল ইসলাম ,সাবেক আইন বিষয়ক সম্পাদক ও জাতীয় পার্টির নেতা ফজলুর রহমান সহ স্বতন্ত্র্র প্রার্থী এ্যাড: হুমায়ন কবীর মনোনয়ন পত্র জমা দেন।

এই আসন থেকে পাঁচ জন মনোনয়ন পত্র সংগ্রহ করলেও অপর স্বতন্ত্র প্রার্থী মো: আব্দুর রহমান তার মনোনয়ন পত্র জমা দেয় নি বলে নির্বাচন অফিস সুত্র জানান । গত ২ সেপ্টেম্বর সংসদ সদস্য হাসিবুর রহমান স্ধসঢ়;¦পনের মৃত্যুতে এই আসনটি শূন্য হয়ে যায়।

আগামী ১১ অক্টোবর মনোনয়ন যাচাই বাছাই, ১২ -১৪ অক্টোবর আপিল, মনোনয়ন পত্র প্রত্যাহারের শেষ তারিখ ১৭ অক্টোবর ও ১৮ অক্টোবর প্রতীক বরাদ্দ, ২ নভেম্বর শাহজাদপুর -৬ আসনের উপ- নির্বাচন অনুষ্ঠিত হবে বলে জেলা নির্বাচন কর্মকর্তা জানিয়েছেন। উল্লেখ্য, এই আসনে মোট ভোটার চার লাখ ২০ হাজার ৭৮০ জন ।

নিউজটি শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগীতায় :বাংলা থিমস| ক্রিয়েটিভ জোন আইটি