শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:৩১ অপরাহ্ন

শিরোনাম
উপজেলা পরিষদ নির্বাচনে  প্রধানমন্ত্রীর নির্দেশনা বাস্তবায়ন করতে হবে- সুবর্ণচর উপজেলা আ.লীগ হাতিয়ার উন্নয়নে সরকারের স্মার্ট বাংলাদেশ কর্মসূচিকে কাজে লাগানো হবে – মোহাম্মদ আলী এমপি সুপ্রিম কোর্টের নির্দেশে ৩৯ বছর পর জমি ফিরে পেলেন যদ্ধাহত মুক্তিযোদ্ধা পরিবার শিবালয়ে ১৫তম  মাই টিভির প্রতিষ্ঠাবার্ষিকী পালিত  ক্রীড়াবিদরা দেশের জন্য সম্মান বয়ে আনছে- ধর্মমন্ত্রী উজিরপুরে সৎসঙ্গ ফাউন্ডেশনের সেমিনার অনুষ্ঠিত শিবালয়ে গ্রাম-বাংলার ঐতিহ্যবাহী লাঠিবাড়ি খেলা অনুষ্ঠিত লঞ্চের দড়ি ছিঁড়ে ৫ জনের মৃত্যু : আসামিদের তিন দিনের রিমান্ড ঈদের দিনে সদরঘাটে দুর্ঘটনায় ঝরল ৫ প্রাণ সৌদির সাথে মিল রেখে নোয়াখালীর ৪ গ্রামে ঈদ উদযাপন

রণবীরের বাবা হওয়ার গুঞ্জন

নিউজ ডেস্ক :: রণবীর-দীপিকা দম্পতির সন্তান নিয়ে গুঞ্জন শুরু হয়েছে বলিউড অঙ্গনে। ‘দ্য বিগ পিকচার’ অনুষ্ঠানের সঞ্চালনাকালীন রণবীর সিংয়ের এক মন্তব্যের পরই এমন গুঞ্জন শুরু হয়।

রণবীর জানান, স্ত্রী দীপিকা পাডুকোনের মতো দেখতেই সন্তান চায় সে। আর একথা জানানোর পর সবার মনে একটাই প্রশ্ন, তাহলে কি বাবা হচ্ছেন বলিউডের ‘বাজিরাও’?

অনুষ্ঠানে রণবীর বলেন, “আপনারা তো জানেনই আমার বিয়ে হয়ে গিয়েছে, আর ২ থেকে ৩ বছরের মধ্যে বাচ্চাও হয়ে যাবে। আপনাদের বউদি ছোটবেলায় এত কিউট ছিল যে আমি তো বলেই দিয়েছি, আমার তার মতই দেখতে সন্তান চাই। তাতে আমার লাইফ এক্কেবারে সেট হয়ে যাবে। আমি তো নামের তালিকাও তৈরি করতে শুরু করে দিয়েছি।”

‘দ্য বিগ পিকচার’ কুইজ শোয়ের মাধ্যমে ছোটপর্দায় সঞ্চালক হিসেবে সফর শুরু করেছেন রণবীর। ইতিমধ্যে অনুষ্ঠানটির প্রোমোও প্রকাশ্যে এসেছে। শোয়ের সঞ্চালনা করতে গিয়েই তাদের সন্তান নেওয়ার পরিকল্পনার কথা জানান তিনি।

এর আগেও একাধিকবার দীপিকার অন্তঃসত্ত্বা হওয়ার গুঞ্জন শোনা গিয়েছিল। কিন্তু এবার সন্তান নেওয়ার পরিকল্পনা যে শুরু করে দিয়েছেন বলিউডের বাজিরাও মস্তানি, সে বিষয়ে অনেকেই নিশ্চিত। কারণ রণবীরতো নিজের ইচ্ছার কথা প্রকাশ্যেই জানিয়ে দিয়েছেন।

এমএম/ এসএ/


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: