মঙ্গলবার, ২৪ মে ২০২২, ০৪:১০ অপরাহ্ন

রণবীরের বাবা হওয়ার গুঞ্জন

নিউজ ডেস্ক :: রণবীর-দীপিকা দম্পতির সন্তান নিয়ে গুঞ্জন শুরু হয়েছে বলিউড অঙ্গনে। ‘দ্য বিগ পিকচার’ অনুষ্ঠানের সঞ্চালনাকালীন রণবীর সিংয়ের এক মন্তব্যের পরই এমন গুঞ্জন শুরু হয়।

রণবীর জানান, স্ত্রী দীপিকা পাডুকোনের মতো দেখতেই সন্তান চায় সে। আর একথা জানানোর পর সবার মনে একটাই প্রশ্ন, তাহলে কি বাবা হচ্ছেন বলিউডের ‘বাজিরাও’?

অনুষ্ঠানে রণবীর বলেন, “আপনারা তো জানেনই আমার বিয়ে হয়ে গিয়েছে, আর ২ থেকে ৩ বছরের মধ্যে বাচ্চাও হয়ে যাবে। আপনাদের বউদি ছোটবেলায় এত কিউট ছিল যে আমি তো বলেই দিয়েছি, আমার তার মতই দেখতে সন্তান চাই। তাতে আমার লাইফ এক্কেবারে সেট হয়ে যাবে। আমি তো নামের তালিকাও তৈরি করতে শুরু করে দিয়েছি।”

‘দ্য বিগ পিকচার’ কুইজ শোয়ের মাধ্যমে ছোটপর্দায় সঞ্চালক হিসেবে সফর শুরু করেছেন রণবীর। ইতিমধ্যে অনুষ্ঠানটির প্রোমোও প্রকাশ্যে এসেছে। শোয়ের সঞ্চালনা করতে গিয়েই তাদের সন্তান নেওয়ার পরিকল্পনার কথা জানান তিনি।

এর আগেও একাধিকবার দীপিকার অন্তঃসত্ত্বা হওয়ার গুঞ্জন শোনা গিয়েছিল। কিন্তু এবার সন্তান নেওয়ার পরিকল্পনা যে শুরু করে দিয়েছেন বলিউডের বাজিরাও মস্তানি, সে বিষয়ে অনেকেই নিশ্চিত। কারণ রণবীরতো নিজের ইচ্ছার কথা প্রকাশ্যেই জানিয়ে দিয়েছেন।

এমএম/ এসএ/

নিউজটি শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগীতায় :বাংলা থিমস| ক্রিয়েটিভ জোন আইটি