মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৬:১৩ অপরাহ্ন

শিরোনাম
ক্রীড়াবিদরা দেশের জন্য সম্মান বয়ে আনছে- ধর্মমন্ত্রী উজিরপুরে সৎসঙ্গ ফাউন্ডেশনের সেমিনার অনুষ্ঠিত শিবালয়ে গ্রাম-বাংলার ঐতিহ্যবাহী লাঠিবাড়ি খেলা অনুষ্ঠিত লঞ্চের দড়ি ছিঁড়ে ৫ জনের মৃত্যু : আসামিদের তিন দিনের রিমান্ড ঈদের দিনে সদরঘাটে দুর্ঘটনায় ঝরল ৫ প্রাণ সৌদির সাথে মিল রেখে নোয়াখালীর ৪ গ্রামে ঈদ উদযাপন নোয়াখালীতে দুর্বৃত্তরা ঘর আগুনে পুড়ে দিয়েছে, ১০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি সুবর্ণচরে মানব কল্যাণ সংস্থার উদ্যোগে হতদরিদ্র ও অসহায়দের মাঝে ঈদ সামগ্রী বিতরণ  ঢাকা আরিচা মহাসড়কের মসুরিয়ায় নামে এক অজ্ঞাত ব্যাক্তি সড়ক দুর্ঘটনায় নিহত চাটখিলে ইউপি চেয়ারম্যান ও মেম্বারদের মাঝে ঈদ উপহার বিতরণ

এবার পরী লাল নাকি সাদা

নিউজ ডেস্ক :: বর্তমান সময়ের ঢাকাই সিনেমার প্রতিবাদী অভিনেত্রী পরীমণি। রোববার (২৪ অক্টোবর) তার জন্মদিন। প্রতিবছর বেশ জমকালো আয়োজনে দিনটি উদযাপন করেন তিনি। পরী যে থিমে তার জন্মদিনের আয়োজন সাজান, সেই রঙের সঙ্গে মিল রেখে আমন্ত্রিত অতিথিদের ড্রেসকোড নির্ধারণ করেন।

গত বছর সে রং ছিল সবুজ। এবার এই নায়িকা আরটিভি নিউজকে বললেন, ‘এবার আমন্ত্রিতদের জন্য নির্দিষ্ট রং হচ্ছে লাল আর সাদা। এই দুই রঙের পোশাকে সাজতে হবে সবাইকে। আপাতত এতটুকু, বাকিটা জন্মদিনে থাকলো চমক।’

কোনটা পরে আসবেন অতিথিরা? তা দেখা যাবে তার জন্মদিনেই। তবে জন্মদিনের রঙ যেন মিলে গেছে বিখ্যাত শিল্পী নচিকেতা গানের লিরিকের সঙ্গে। মনে আছে সেই গান, ‘লাল ফিতে সাদা মোজা স্কু স্কুল ইউনিফর্ম… সে প্রথম প্রেম আমার নীলাঞ্জনা’।

উল্লেখ্য, গত বুধবার ২০ অক্টোবর দুপুরে সামাজিকমাধ্যমে একটি স্ট্যাটাস দিয়ে গল্প বলেছিলেন তিনি। গল্পটির একদম শেষে হ্যাশট্যাগ দিয়ে তিনি লিখেছেন, ‘২৪ অক্টোবর ফ্যাক্ট’। ধারণা করা হচ্ছে, অন্যবারের মতো এবার আমন্ত্রিত অতিথিদের তালিকা খুব বেশি লম্বা হবে না।

কেইউ


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: