শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:০৫ পূর্বাহ্ন

শিরোনাম
উপজেলা পরিষদ নির্বাচনে  প্রধানমন্ত্রীর নির্দেশনা বাস্তবায়ন করতে হবে- সুবর্ণচর উপজেলা আ.লীগ হাতিয়ার উন্নয়নে সরকারের স্মার্ট বাংলাদেশ কর্মসূচিকে কাজে লাগানো হবে – মোহাম্মদ আলী এমপি সুপ্রিম কোর্টের নির্দেশে ৩৯ বছর পর জমি ফিরে পেলেন যদ্ধাহত মুক্তিযোদ্ধা পরিবার শিবালয়ে ১৫তম  মাই টিভির প্রতিষ্ঠাবার্ষিকী পালিত  ক্রীড়াবিদরা দেশের জন্য সম্মান বয়ে আনছে- ধর্মমন্ত্রী উজিরপুরে সৎসঙ্গ ফাউন্ডেশনের সেমিনার অনুষ্ঠিত শিবালয়ে গ্রাম-বাংলার ঐতিহ্যবাহী লাঠিবাড়ি খেলা অনুষ্ঠিত লঞ্চের দড়ি ছিঁড়ে ৫ জনের মৃত্যু : আসামিদের তিন দিনের রিমান্ড ঈদের দিনে সদরঘাটে দুর্ঘটনায় ঝরল ৫ প্রাণ সৌদির সাথে মিল রেখে নোয়াখালীর ৪ গ্রামে ঈদ উদযাপন

আবারও আইনি ঝামেলায় জড়ালেন সামান্থা

নিউজ ডেস্ক :: কয়েক দিন আগেই অভিনেতা নাগা চৈতন্যর সঙ্গে বিবাহ বিচ্ছেদের ঘোষণা দেন ভারতের দক্ষিণী সিনেমার অভিনেত্রী সামান্থা রুথ প্রভু। সেই আলোচনা আড়াল হতেই আবারও আইনি ঝামেলায় জড়ালেন এই অভিনেত্রী। ভারতীয় সংবাদমাধ্যমের খবর, একজন আইনজীবী ও কয়েকটি ইউটিউব চ্যানেলের নামে মানহানির মামলা করছেন সামান্থা।

জানা যায়, সুমন টিভি ও তেলেগু পপুলার টিভিসহ বেশ কিছু ইউটিউব চ্যানেল সামান্থার ভাবমূর্তি নষ্ট করেছে। এসব চ্যানেলের বিরুদ্ধে আইনি নোটিশ পাঠানো হবে। এ ছাড়া ভেঙ্কট রাও নামে একজন আইনজীবীর নামে আইনি নোটিশ পাঠিয়েছেন; যিনি সামান্থার বিবাহিত জীবন নিয়ে বক্তব্য দিয়েছিলেন।

২০১০ সালে প্রথম জুটি বেঁধে তেলেগু সিনেমা ‘ইয়ে মায়া চেসাভ’-এ অভিনয় করেন নাগা চৈতন্য ও সামান্থা। এরপরই প্রেমের সম্পর্কে জড়ান তারা। দীর্ঘদিন প্রেমের পর ২০১৭ সালের ৬ অক্টোবর বিবাহবন্ধনে আবদ্ধ হন তারা।

বিয়ের পরও অভিনয় চালিয়ে যেতে চাইছিলেন সামান্থা। কিন্তু পর্দায় তার খোলামেলাভাবে উপস্থিতি পছন্দ করছিলেন না নাগা চৈতন্য ও তার বাবা সুপারস্টার নাগার্জুনা আক্কিনেনি। আর এ জন্যই তাদের দূরত্ব তৈরি হয়। অবশেষে গত ২ অক্টোবর সামাজিকমাধ্যম টুইটারে এক যৌথ বিবৃতিতে বিচ্ছেদের ঘোষণা দেন নাগা চৈতন্য ও সামান্থা।

এদিকে, জীবনের কঠিন সময়ের মধ্যেই কাজে ফিরতে যাচ্ছেন সামান্থা। সম্প্রতি চুক্তিবদ্ধ হয়েছেন একটি হিন্দি সিনেমায়। শুটিং শুরু করবেন খুব শিগগিরই। দুই মাস আগে নেটফ্লিক্সে মুক্তি পায় তার ওয়েব সিরিজ ‘ফ্যামিলি ম্যান ২’। জাতীয়, আন্তর্জাতিক স্তরে এই ওয়েবের মাধ্যমেই প্রশংসা কুড়িয়েছেন সামান্থা। এরপরই তার কাছে বলিউডের প্রস্তাব আসে।

বর্তমানে সামান্থার একাধিক সিনেমা মুক্তির অপেক্ষায় রয়েছে। পৌরনিক কাহিনির ‘শকুন্তলাম’ সিনেমার শুটিং শেষ করেছেন। মুক্তির অপেক্ষায় আছে তার ‘কাতুবাকুলা রেন্ডু কাদাল’ সিনেমাটি।

কেইউ/টিআই


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: