বুধবার, ২৫ মে ২০২২, ১২:৫৮ অপরাহ্ন

দুঃসংবাদ দিলেন বলিউড নায়িকা ঊর্মিলা

নিউজ ডেস্ক :: ভক্ত-শুভানুধ্যায়ীদের দুঃসংবাদ দিলেন বলিউড নায়িকা ঊর্মিলা মাতন্ডকর। রোববার সামাজিক যোগাযোগমাধ্যমে এক স্ট্যাটাস দিয়ে তিনি করোনায় আক্রান্ত হওয়ার খবর দিয়েছেন। এখন তিনি বাড়িয়ে কোয়ারেন্টিনে আছেন। খবর টাইমস অব ইন্ডিয়া ও ইন্ডিয়া টুডের।

৪৭ বছর বয়সি ঊর্মিলা টুইটারে লিখেছেন, আমার করোনা রিপোর্ট পজিটিভ এসেছে। আমি কোয়ারেন্টিনে রয়েছি। যারা আমার সংস্পর্শে ছিলেন তাদের সবাইকে পরীক্ষা করানোর অনুরোধ করছি। সামনের দিওয়ালি উৎসবে সবাইকে সতর্ক থাকার আহ্বানও জানান এই নায়িকা।

‘রঙ্গিলা’ খ্যাত অভিনেত্রী এখানেই শেষ করেননি, নিজের দুটি ছবি পাশাপাশি দিয়ে আরও লিখেছেন, ‘ডানের ছবিটা দেখুন। আমার কোয়ারেন্টিন সঙ্গীকে দেখতে পাবেন।’

সম্প্রতি একটি বন্ধু সম্মিলনীর আয়োজন করেছিলেন অভিনেত্রী শাবানা আজমি। সেখানে উপস্থিত ছিলেন— অনিল কাপুর, ঊর্মিলা মাতন্ডকর, থিয়েটার পরিচালক ফিরোজ আব্বাস খান প্রমুখ। একসঙ্গে ছবি তুলে সামাজিক মাধ্যমে শেয়ারও করেছিলেন তারা। বলিউডে একসময় একাধিক হিট ছবির নায়িকা ছিলেন ঊর্মিলা। তার আলোচিত ছবির তালিকায় আছে ‘রঙ্গিলা’, ‘দৌড়’, ‘জুদাই’, ‘কুঁওয়ারা’, ‘খুবসুরত’, ‘দিল্লাগি’ ইত্যাদি।

২০১৪ সালে মারাঠি ছবি ‘আজোবা’তে শেষ অভিনয় করেন।

নিউজটি শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগীতায় :বাংলা থিমস| ক্রিয়েটিভ জোন আইটি