বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:০৩ অপরাহ্ন

শিরোনাম
চৌদ্দগ্রামে বৃষ্টির প্রার্থনায় ইসতিসকার নামাজ, প্রখর রোদে মুসল্লিদের কান্না হাতিয়ায় সৈকতে দেখা মিলল ‘ইয়েলো বেলিড সি স্নেক’ ফসলি জমি কেটে মাটির ব্যবসা: ভ্রাম্যমাণ আদালতে দুই লাখ টাকা জরিমানা মাটি ব্যবসায়ীর লাখ টাকা জরিমানা রেড ক্রিসেন্ট সোসাইটির ব্যবস্থাপনা পর্ষদে কুমিল্লার মফিজুর রহমান বাবলু সিনেমা হলে দেখা যাবে আর্জেন্টিনা বিশ্বকাপ জয়ের গল্প দেশে পৌঁছেছেন টাইগারদের নতুন কোচ জলবায়ু পরিবর্তনে সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত এশিয়া : ডাব্লিউএমও নয়াপল্টনে বিএনপির বিক্ষোভ মিছিল জাতি হিসেবে আমাদের সকল প্রাপ্তির দ্বার উন্মোচন করে গেছে মুজিবনগর সরকার-ধর্মমন্ত্রী

গাজীপুর ইউনিয়নে জনমত জরিপে এগিয়ে সিরাজুল ইসলাম সরকার দুলাল

সামস্উদ্দিন বাবর, শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি :: আসন্ন ইউপি নির্বাচনে গাজীপুর জেলার শ্রীপুর উপজেলার ২নং গাজীপুর ইউনিয়ন পরিষদের নির্বাচনে আওয়ামী লীগ মনোনয়ন প্রত্যাশীদের মধ্যে জনমত জরিপে এগিয়ে রয়েছেন মোঃ সিরাজুল ইসলাম সরকার দুলাল (বিএসসি)।

ইউনিয়নে জনসাধারণের সাথে কথা বলে জানা যায় সিরাজুল ইসলাম সরকার দুলাল-এর এগিয়ে থাকার কারণ। তারা বলেন, সে একজন সৎ আদর্শবান ও জনদরদি হিসেবে এলাকাবাসীর কাছে ব্যাপক জনপ্রিয়।

স্কুল জীবন থেকে বাংলাদেশ ছাত্রলীগ গাজীপুর ইউনিয়ন এর সভাপতির দায়িত্ব পালন করে এরপর শ্রীপুর উপজেলার কৃষি বিষয়ক সম্পাদক পদে দায়িত্ব পালন করে। এছাড়াও বর্তমানে গাজীপুর ইউনিয়ন আওয়ামী লীগের আহ্বায়ক কমিটির সদস্য হিসেবেও দায়িত্ব পালন করে আসছে।

একান্ত সাক্ষাৎকারে দুলাল বলেন, আমি মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান, দল আমাকে মনোনয়ন দিলে এলাকার উন্নয়নে কাজ করে যাবো। এছাড়াও আওয়ামী লীগ যাকে মনোনয়ন দেবে তার পক্ষে কাজ করে যাব।

তিনি আরো বলেন, আমি যদি দলের মনোনয়ন পেয়ে চেয়ারম্যান নির্বাচিত হতে পারি আমার চেয়ারম্যানী শুধু আমি নিজেই করব এখানে আমার কোন আত্মীয়স্বজন এমনকি আমার সন্তান ও ক্ষমতা প্রয়োগ করিতে পারিবে না।

এছাড়াও মোঃ সিরাজুল ইসলাম সরকার দুলাল বিভিন্ন সমাজ সেবামূলক কর্মকান্ডের সাথে জড়িত আছেন।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: