শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:০৮ অপরাহ্ন

শিরোনাম
দেশের স্বার্থ বিরোধী কাজের সাথে যারাই জড়িত, তারাই মুক্তিযুদ্ধের চেতনা বিরোধী – আনু মুহাম্মদ উপজেলা পরিষদ নির্বাচনে  প্রধানমন্ত্রীর নির্দেশনা বাস্তবায়ন করতে হবে- সুবর্ণচর উপজেলা আ.লীগ হাতিয়ার উন্নয়নে সরকারের স্মার্ট বাংলাদেশ কর্মসূচিকে কাজে লাগানো হবে – মোহাম্মদ আলী এমপি সুপ্রিম কোর্টের নির্দেশে ৩৯ বছর পর জমি ফিরে পেলেন যদ্ধাহত মুক্তিযোদ্ধা পরিবার শিবালয়ে ১৫তম  মাই টিভির প্রতিষ্ঠাবার্ষিকী পালিত  ক্রীড়াবিদরা দেশের জন্য সম্মান বয়ে আনছে- ধর্মমন্ত্রী উজিরপুরে সৎসঙ্গ ফাউন্ডেশনের সেমিনার অনুষ্ঠিত শিবালয়ে গ্রাম-বাংলার ঐতিহ্যবাহী লাঠিবাড়ি খেলা অনুষ্ঠিত লঞ্চের দড়ি ছিঁড়ে ৫ জনের মৃত্যু : আসামিদের তিন দিনের রিমান্ড ঈদের দিনে সদরঘাটে দুর্ঘটনায় ঝরল ৫ প্রাণ

সেরা অভিনেত্রীর স্বীকৃতি পেলেন বাঁধন

নিউজ ডেস্ক :: এশিয়া-প্যাসিফিক স্ক্রিন অ্যাওয়ার্ডে (অ্যাপসা) সেরা জুরি অ্যাওয়ার্ড পেয়েছে ‘রেহানা মরিয়ম নূর’ সিনেমাটি এবং সেরা অভিনেত্রীর পুরস্কার পেয়েছেন আজমেরী হক বাঁধন। বৃহস্পতিবার (১১ নভেম্বর) বিকেলে আগারগাঁওয়ে বাংলাদেশ ফিল্ম আর্কাইভ মিলনায়তনে এক সংবাদ সম্মেলনে বাঁধন নিজেই এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, “এ পুরস্কার অনেক আনন্দের। অনেক প্রেরণার। ‘রেহানা নূর মরিয়ম’ সিনেমাটি আমাকে নতুন জন্ম দিয়েছে।”

সেরা অভিনেত্রী বিভাগে বাঁধন ছাড়াও মনোনয়ন পেয়েছিলেন ইসরায়েলি অভিনেত্রী আলেনা ইউভ, অস্ট্রেলিয়ান অ্যাসে ডেভিস ও লিয়া পারসেল এবং রাশিয়ান অভিনেত্রী ভ্যালেন্তিনা রোমানোভা।

এবার ছিল উৎসবের ১৪তম আসর। এটি অনুষ্ঠিত হয় অস্ট্রেলিয়ায়। নেটপ্যাক ডেভেলপমেন্ট প্রাইজ, আর্টিস্টিক অ্যাকনলেজমেন্ট ও ইউনেসকোর একটি পুরস্কারসহ মোট ১৭টি বিভাগে পুরস্কার দেয়া হয় উৎসবে।

এর আগে সিনেমাটি কান চলচ্চিত্র উৎসবসহ বিভিন্ন দেশের নানা চলচ্চিত্র উৎসবে প্রশংসা পেয়েছে। আগামীকাল সিনেমাটি দেশের ১২টি হলে মুক্তি পেতে যাচ্ছে।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: