বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ০২:৪২ অপরাহ্ন

বান্দরবান রিজিয়নে বিনামূল্যে চিকিৎসা সেবা ও নবনির্মিত এমডিএস ভবন উদ্বোধন

বান্দরবান প্রতিনিধি :: বান্দরবান রিজিয়নে বিনামূল্যে চিকিৎসা সেবা ও নবনির্মিত এমডিএস ভবন উদ্বোধন করা হয়েছে। রবিবার(৫ ডিসেম্বর)দুপুরে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পার্বত্য চট্টগ্রাম মন্ত্রনালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি এসব উদ্ভোদন করেন।

এছাড়া বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বান্দরবান জেলা প্রশাসক ইয়াছমিন পারভিন তিবরীজি,, ব্রিগেডিয়ার জেনারেল মোঃ জিয়াউল হক,এনডিসি, এএফডব্লিওসি,পিএসসি,,রিজিয়ন কমান্ডার,বান্দারবান রিজিয়ন, মোঃ নাজিম উদ্দিন,অতিরিক্ত পুলিশ সুপার,বান্দারবান, লেঃ কর্নেল মোহাম্মদ মঈনুল হক,(অধিনায়ক,৫ইবি)লেঃ কর্নেল আকতারুস সামাদ রাফি (অধিনায়ক ২৬ বীর),লেঃ কর্নেল মোঃ মকিম উদ্দিন(ডেট কমান্ডার এএসইউ,বান্দারবান,মেজর মোহাম্মদ আনোয়ারুল আজিম,(ভারপ্রাপ্ত অধিনায়ক,৭ ফিল্ড এম্বুলেন্স)।এছাড়াও অত্র গ্যারিসন এর অন্যান্য অফিসার,সৈনিকবৃন্দ এবং চিকিৎসা নিতে আসা অসামরিক ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

সুত্রে জানা যায়, পার্বত্য শান্তিচুক্তির ২৪ বছর পূর্তি উপলক্ষে ৭ ফিল্ড এম্বুলেন্স এর আয়োজনে বান্দারবান রিজিয়নের ব্যবস্থাপনায়,পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড এর বাস্তবায়নে নবনির্মিত এমডিএস ভবন উদ্বোধন উপলক্ষে বিনামূল্যে চিকিৎসা সেবার আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য কালে মন্ত্রী বলেন দেশের সরকার চিকিৎসা ক্ষেত্রে ব্যাপক উন্নয়নের লক্ষ্যে নিরলস কাজ করে যাচ্ছে। এছাড়া পার্বত্য অঞ্চলে সেনাবাহিনীর চিকিৎসা ক্ষেত্রে অবদান অনস্বীকার্য ।পার্বত্য অঞ্চলের মানুষ তাদের কাছে ঋণী, এসময় তিনি সেনাবাহিনীর এই উন্নয়ন প্রকল্পের কাজকে আরও অগ্রসর করতে ২ লক্ষ টাকা পুরস্কার ঘোষণা করেন। পাশাপাশি একটি মেডিকেল ফান্ড তৈরির উদ্যোগ নেওয়ার জন্য আহবান করেন।

সর্বোপরি তিনি পার্বত্য অঞ্চলের সুখ শান্তি এবং সেনাবাহিনীর প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করে তার বক্তব্য শেষ করেন। অনুষ্ঠান শেষে এমডিএস মাঠে একটি জামরুল গাছের চারা ও একটি আম গাছের চারা রোপন করা হয়।

নিউজটি শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগীতায় :বাংলা থিমস| ক্রিয়েটিভ জোন আইটি