শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:৪২ পূর্বাহ্ন

শিরোনাম
উপজেলা পরিষদ নির্বাচনে  প্রধানমন্ত্রীর নির্দেশনা বাস্তবায়ন করতে হবে- সুবর্ণচর উপজেলা আ.লীগ হাতিয়ার উন্নয়নে সরকারের স্মার্ট বাংলাদেশ কর্মসূচিকে কাজে লাগানো হবে – মোহাম্মদ আলী এমপি সুপ্রিম কোর্টের নির্দেশে ৩৯ বছর পর জমি ফিরে পেলেন যদ্ধাহত মুক্তিযোদ্ধা পরিবার শিবালয়ে ১৫তম  মাই টিভির প্রতিষ্ঠাবার্ষিকী পালিত  ক্রীড়াবিদরা দেশের জন্য সম্মান বয়ে আনছে- ধর্মমন্ত্রী উজিরপুরে সৎসঙ্গ ফাউন্ডেশনের সেমিনার অনুষ্ঠিত শিবালয়ে গ্রাম-বাংলার ঐতিহ্যবাহী লাঠিবাড়ি খেলা অনুষ্ঠিত লঞ্চের দড়ি ছিঁড়ে ৫ জনের মৃত্যু : আসামিদের তিন দিনের রিমান্ড ঈদের দিনে সদরঘাটে দুর্ঘটনায় ঝরল ৫ প্রাণ সৌদির সাথে মিল রেখে নোয়াখালীর ৪ গ্রামে ঈদ উদযাপন

জ্যাকলিনের বিপদে সালমানই ভরসা

নিউজ ডেস্ক :: ভারত ত্যাগে কড়া নিষেধাজ্ঞা শ্রীলঙ্কান নাগরিক বলিউড তারকা জ্যাকলিন ফার্নান্দেজ। তবে এতটা ঘোর বিপদে পড়বেন তা বুঝতে পারেননি জ্যাকলিন। তাই এয়ারপোর্ট থেকে বেরুতে বেরুতেই সালমানকেই স্মরণ করেছেন তিনি।

বলি ইন্ডাস্ট্রির সবারই জানা জ্যাকলিনকে ফিল্মে প্রতিষ্ঠা দিয়েছেন সালমান। এমনকি এই করোনাকালীন সালমানের বাংলোবাড়িতেই ছিলেন তিনি। তাই সাল্লু বাবার আশ্রয়েই পুরো বিষয়টির সমাধান খুঁজছেন।

শাহরুখ পুত্রের মাদককাণ্ডে সালমানই ছিলেন অগ্রসৈনিক। এদিকে ক্যাট-ভিকি’র বিয়ে হলেও মিডিয়াতে যুগলকে ছাড়িয়ে সালমানকে নিয়েই চর্চা হচ্ছে বেশি। সকলের বিপদ বা অলোচনার কেন্দ্রে যেন সালমান খান।

শিগগিরই গ্রেফতার হতে পারেন জ্যাকুলিন!শিগগিরই গ্রেফতার হতে পারেন জ্যাকুলিন! উল্লেখ্য, ২০০ কোটি রুপি প্রতারণার মামলায় বিদেশ যেতে দেওয়া হলো না বলিউডের জনপ্রিয় অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্দেজকে। রবিবার (৫ ডিসেম্বর) মুম্বাই বিমানবন্দরে দেশটির এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের (ইডি) জারি করা ‘লুক আউট সার্কুলার’র (এলওসি) কারণে ইমিগ্রেশন কর্মকর্তারা তাকে আটকে দেন। পরে তাকে জিজ্ঞাসাবাদের জন্য মুম্বাই থেকে দিল্লি নেওয়া হচ্ছে। সম্প্রতি আর্থিক প্রতারণার একটি মামলায় চার্জশিট দিয়েছে ইডি। সেখানে সুকেশের বিরুদ্ধে অভিযোগ জানানো হয়েছে, এক ওষুধ সংস্থার সাবেক মালিক শিবেন্দ্র সিংহ ও মালবেন্দ্র সিংহের পরিবারের সঙ্গে ২০০ কোটি রুপির প্রতারণা করেছিলেন সুকেশ ও তার স্ত্রী লিনা পল। সেই মামলায় গ্রেফতার হন দম্পতি। গত অক্টোবরে ২০০ কোটি টাকার প্রতারণার মামলায় ইডির পক্ষ থেকে একাধিকবার জিজ্ঞাসাবাদ করা হয় জ্যাকলিনকে।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: