বৃহস্পতিবার, ১৮ অগাস্ট ২০২২, ১০:১১ অপরাহ্ন

শিরোনাম
গাজীপুর প্রেসক্লাবে মাসুদুল হক সভাপতি, মাহতাব সাধারণ সম্পাদক নির্বাচিত রেল লাইনে পাথর নেই, মারাত্নক ঝুকি নিয়ে চলাচল করছে ট্রেন ২০০৫ সালের ১৭ আগস্ট সিরিজ বোমা হামলার প্রতিবাদে বিহ্মোভ সমাবেশ অনুষ্ঠিত হয় দেশে পরিবেশ বান্ধব কৃষি ও শিল্প প্রতিষ্ঠান স্থাপনের আহবান বোপমা সভাপতির হাতীবান্ধায় প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণ মামলার মূল আসামী শাহিন গ্রেফতার সিরিজ বোমা হামলার প্রতিবাদে বরিশালে আ.লীগের বিক্ষোভ মিছিল খেলাপি বৃদ্ধির শীর্ষে ২০ ব্যাংক বিমানবন্দরে ভক্তদের উদ্দেশ্যে যা বললেন শাকিব খান বরিশাল শেবাচিমে অধ্যক্ষের কার্যালয় ঘেরাও করে শিক্ষার্থীদের বিক্ষোভ তেলের দাম বাড়ায় ব্যবসায়ীরা সুযোগ নিচ্ছেন: বাণিজ্যমন্ত্রী

বান্দরবানে সৎ দেবরের হাতে ধর্ষিত ভাবি

বান্দরবান প্রতিনিধি :: বান্দরবানে প্রবাসীর স্ত্রীকে বেঁধে রাতভর ধর্ষণ, মারধর ও বাড়িতে লুটপাটের অভিযোগ উঠেছে তারই দেবর জয়লালের বিরুদ্ধে। বুধবার (২২ ডিসেম্বর)রাতে উপজেলার লামার রূপসীপাড়ায় এই ঘটনা ঘটে।

স্থানীয় সুত্রে জানাযায়, আজ সকালে বাড়ির জানালা দিয়ে দুই শিশুকে কান্না করতে দেখে প্রতিবেশীরা জিজ্ঞেস করলে জানাজানি হয় বিষয়টি। ধর্ষিতার পরিবার জানায় ঘরে প্রবাসীর স্ত্রী ও তার দুই শিশু ছিল। রাত দুইটার দিকে বাথরুমে যাওয়ার জন্য ঘর থেকে বের হলে তার দেবর জয়নালসহ অজ্ঞাত আরো কয়েকজন মুখ চেপে ধরে প্রভাসীর স্ত্রীকে রাতভর নির্যাতন ও বাড়ির আলমারি, ওয়ারড্রব ও শোকেস ভেঙে নগদ টাকা ও স্বর্ণালংকার নিয়ে যায় তারা।

লামা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহীদুল ইসলাম চৌধুরী জাগো নিউজকে জানান ভিক্টিম হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।ভিক্টিম মৌখিক ভাবে তার সৎ দেবর জয়নাল এ ঘটনা ঘটিয়েছে বলে জানান। তবে ভিক্টিম চিকিৎসা শেষে লিখিত অভিযোগ করলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

নিউজটি শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগীতায় :বাংলা থিমস| ক্রিয়েটিভ জোন আইটি