বুধবার, ১৮ মে ২০২২, ০২:১৬ পূর্বাহ্ন

সালমানের নতুন ছবিতে শাহরুখ খান

নিউজ ডেস্ক :: কিছু দিন আগেও বলিপাড়ায় সবচেয়ে আলোচিত খবর ছিল শাহরুখ খানের ছেলে আরিয়ান খানের মাদককাণ্ডে গ্রেফতার হওয়ার ঘটনা। আর এর পর থেকেই অভিনয় বন্ধ রাখেন বলিউড কিংখ্যাত শাহরুখ খান। এমনকি এ ঘটনার পর বাড়ির বাইরেও তেমন বের হতে দেখা যায়নি বলিউড বাদশাহকে।

তবে আরিয়ানের মুক্তির পর অনেকটাই স্বাভাবিক জীবনে ফিরছেন খান পরিবার। আরিয়ান ঘটনার পরে বুধবার প্রথমবারের মতো শুটিং স্পটে দেখা যায় কিং খানকে। খবর এই সময়ের।

বলি কিংকে শুটিংয়ে দেখে প্রথমে মনে করা হয়েছিল শাহরুখ হয়তো ‘পাঠান’ ছবির মুটিং শুরু করেছেন। কিন্তু পরে জানা যায়, ‘পাঠান’-এর জন্য নয়, এটি ছিল সালমানের টাইগার ৩ ছবির শুটিং।

খবরটি শোনার পর থেকেই ভক্তদের মধ্যে জল্পনা-কল্পনা শুরু হয়ে গেছে যে কোনো চরিত্রে থাকবে শাহরুখ! এদিকে টাইগার ৩ ছবিতে সালমান থাকায় প্রশ্ন উঠছে দুই খান এক ছবিতে থাকলে কার দিকে পাল্লা ভারি হবে?

ভারতীয় ওই গণমাধ্যমে বলা হয়, ইতোমধ্যে প্রায় দুই সপ্তাহ শুটিং করেছেন শাহরুখ। আর খুব শিগগির তার সঙ্গে দেখা যাবে সালমানকেও।

টাইগার ৩ ছবিটির শুটিং শেষ করেই শাহরুখ চলে যাবেন স্পেনে। সেখানে ‘পাঠান’ ছবির বাকি কাজ শেষ করবেন তিনি। আর সেই ছবিতে শাহরুখের সঙ্গে অভিনয় করছেন দীপিকা পাড়ুকোন ও জন আব্রাহাম।

নিউজটি শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগীতায় :বাংলা থিমস| ক্রিয়েটিভ জোন আইটি