শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:১৯ পূর্বাহ্ন

শিরোনাম
চৌদ্দগ্রামে বৃষ্টির প্রার্থনায় ইসতিসকার নামাজ, প্রখর রোদে মুসল্লিদের কান্না হাতিয়ায় সৈকতে দেখা মিলল ‘ইয়েলো বেলিড সি স্নেক’ ফসলি জমি কেটে মাটির ব্যবসা: ভ্রাম্যমাণ আদালতে দুই লাখ টাকা জরিমানা মাটি ব্যবসায়ীর লাখ টাকা জরিমানা রেড ক্রিসেন্ট সোসাইটির ব্যবস্থাপনা পর্ষদে কুমিল্লার মফিজুর রহমান বাবলু সিনেমা হলে দেখা যাবে আর্জেন্টিনা বিশ্বকাপ জয়ের গল্প দেশে পৌঁছেছেন টাইগারদের নতুন কোচ জলবায়ু পরিবর্তনে সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত এশিয়া : ডাব্লিউএমও নয়াপল্টনে বিএনপির বিক্ষোভ মিছিল জাতি হিসেবে আমাদের সকল প্রাপ্তির দ্বার উন্মোচন করে গেছে মুজিবনগর সরকার-ধর্মমন্ত্রী

সালমানের নতুন ছবিতে শাহরুখ খান

নিউজ ডেস্ক :: কিছু দিন আগেও বলিপাড়ায় সবচেয়ে আলোচিত খবর ছিল শাহরুখ খানের ছেলে আরিয়ান খানের মাদককাণ্ডে গ্রেফতার হওয়ার ঘটনা। আর এর পর থেকেই অভিনয় বন্ধ রাখেন বলিউড কিংখ্যাত শাহরুখ খান। এমনকি এ ঘটনার পর বাড়ির বাইরেও তেমন বের হতে দেখা যায়নি বলিউড বাদশাহকে।

তবে আরিয়ানের মুক্তির পর অনেকটাই স্বাভাবিক জীবনে ফিরছেন খান পরিবার। আরিয়ান ঘটনার পরে বুধবার প্রথমবারের মতো শুটিং স্পটে দেখা যায় কিং খানকে। খবর এই সময়ের।

বলি কিংকে শুটিংয়ে দেখে প্রথমে মনে করা হয়েছিল শাহরুখ হয়তো ‘পাঠান’ ছবির মুটিং শুরু করেছেন। কিন্তু পরে জানা যায়, ‘পাঠান’-এর জন্য নয়, এটি ছিল সালমানের টাইগার ৩ ছবির শুটিং।

খবরটি শোনার পর থেকেই ভক্তদের মধ্যে জল্পনা-কল্পনা শুরু হয়ে গেছে যে কোনো চরিত্রে থাকবে শাহরুখ! এদিকে টাইগার ৩ ছবিতে সালমান থাকায় প্রশ্ন উঠছে দুই খান এক ছবিতে থাকলে কার দিকে পাল্লা ভারি হবে?

ভারতীয় ওই গণমাধ্যমে বলা হয়, ইতোমধ্যে প্রায় দুই সপ্তাহ শুটিং করেছেন শাহরুখ। আর খুব শিগগির তার সঙ্গে দেখা যাবে সালমানকেও।

টাইগার ৩ ছবিটির শুটিং শেষ করেই শাহরুখ চলে যাবেন স্পেনে। সেখানে ‘পাঠান’ ছবির বাকি কাজ শেষ করবেন তিনি। আর সেই ছবিতে শাহরুখের সঙ্গে অভিনয় করছেন দীপিকা পাড়ুকোন ও জন আব্রাহাম।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: