শনিবার, ২৯ জানুয়ারী ২০২২, ০৮:২৩ অপরাহ্ন

স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে শীতবস্ত্র বিতরণ

বান্দরবান প্রতিনিধি :: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে দূঃস্থ ও অসহায়দের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছে বান্দরবান পৌর আওয়ামী লীগ। মঙ্গলবার( ১১ জানুয়ারী) বিকাল সাড়ে ৩ টায় বান্দরবান সদরস্থ বঙ্গবন্ধু মুক্তমঞ্চ প্রাঙ্গণে এ শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

বান্দরবান শহর আওয়ামী লীগের সভাপতি অমল কান্তি দাশের সভাপতিত্ত্বে, সাধারণ সম্পাদক মো.শামসুল ইসলামের সঞ্চালনায় এ শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে দেড় হাজার দূঃস্থ ও অসহায় শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি, বিশেষ অতিথি হিসেবে, বান্দরবান জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আব্দুর রহিম চৌধুরী, বান্দরবান জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক লক্ষী পদ দাস, পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদের সদস্য কাজল কান্তি দাশসহ প্রমূখ উপস্থিত ছিলেন।

শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি বক্তব্য কালে মন্ত্রী বলেন,জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে দূঃস্থ ও অসহায় শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণকে স্বাগত জানিয়ে পাক কারা বন্দী কালীন বঙ্গবন্ধুর ত্যাগ ও বাংলার স্বাধীনতার জন্য মরণ পনের ভূমিকা সম্পর্কে অলোচনায় তুলে ধরেন।

তিনি আরো বলেন বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা নির্মানে অসম্পূর্ন কাজ গুলোকে পূর্নতা দিতে বঙ্গকন্যা মানবতার মা প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাঙ্গালীদের ভাগ্য বদলাতে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। পাশাপাশি বান্দরবান জেলার সকল আওয়ামী লীগের অঙ্গ-সংগঠনকে জনগনের মানবিক সেবায় এগিয়ে আসার আহব্বাণ জানান।

নিউজটি শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগীতায় :বাংলা থিমস| ক্রিয়েটিভ জোন আইটি