রবিবার, ০২ অক্টোবর ২০২২, ১১:৫৩ পূর্বাহ্ন

শিরোনাম
নোয়াখালীতে জোরপূর্বক জমি দখলের বিরুদ্ধে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ ৪ বছর ধরে প্রশ্নপত্র ফাঁস হচ্ছে না: শিক্ষামন্ত্রী ইউক্রেন-রাশিয়া যুদ্ধ আরও বিপজ্জনক পর্যায়ে বর্ষীয়ান সাংবাদিক তোয়াব খান আর নেই এশিয়াকাপে থাইল্যান্ডকে উড়িয়ে দিল বাংলাদেশ প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষ্যে সুবিধা বঞ্চিত মানুষের পাশে দারালেন যুথি বিদেশিদের কাছে বিএনপির অপশাসনের চিত্র তুলে ধরুন: প্রধানমন্ত্রী পটুয়াখালীতে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এর জন্মদিন পালিত লাঠির সঙ্গে পতাকা নিয়ে এলে খবর আছে: বিএনপিকে কাদের গাজীপুর সিটি করপোরেশনের উদ্যোগে প্রধানমন্ত্রীর ৭৬ তম জন্মদিন উপলক্ষে দোয়া অনুষ্ঠিত

শ্রীনগরে র‌্যাব-১১ অভিযানে প্রতারক চক্রের ২ সদস্য গ্রেফতার

শ্রীনগর (মুন্সীগঞ্জ) প্রতিনিধি : শ্রীনগরে র‌্যাব-১১ অভিযানে মোঃ আসলাম মাতব্বর (৪০) ও মোঃ বেলাল হোসেন (৩০) নামে প্রতারক চক্রের ২ সদস্য গ্রেফতার করা হয়েছে।

গত মঙ্গলবার রাত ২৩ঃ৫০ মিনিটে উপজেলার জশুরগাঁও এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে জাল টাকা তৈরীর ক্যামিকেল (রং) ৪ বোতল, ১৫০ গ্রাম সোডা, ১০০ টাকা নোটের সমসাইজের সাদা কাগজের টুকরো, কাচের টুকরো, ছুরি ও প্রতারনার কাজে ব্যবহারকৃত ৩টি মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে।

র‌্যাব এক প্রেস বিজ্ঞপ্তিতে জানায়, র‌্যাব-১১ এর কোম্পানী কমান্ডার জেলা পুলিশ সুপার মো. এনায়েত হোসেন মান্নানের নেতৃত্বে সংগীয় র‌্যাব সদস্য নিয়ে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার জশুরগাঁও রুবেল শেখের ৪তলা ভবনের সামনে থেকে আসলাম মাতব্বর ও বেলাল হোসেনকে গ্রেফতার করেন। গ্রেফতারের পর তাদের কাছ থেকে জাল টাকা তৈলীর বিভিন্ন সরাঞ্জম উদ্ধার করা হয়। তারা দীর্ঘদিন যাবত বিভিন্ন এলাকায় কৌসলে মানুষের সাথে প্রতারনা করে আসছিল।

প্রতারক আসলাম মাদারীপুর জেলার বয়েরা তলা গ্রামের আলমত মাতব্বরের ছেলে ও প্রতারক বেলাল হোসেন ফেনী জেলার সোনাপুর গ্রামের মনছুরউল্লাহ ভূইয়ার ছেলে। র‌্যাব জানায়, তাদের বিরুদ্ধে শ্রীনগর থানায় প্রতারনার মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

নিউজটি শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগীতায় :বাংলা থিমস| ক্রিয়েটিভ জোন আইটি