সোমবার, ২০ মে ২০২৪, ১১:৩৪ পূর্বাহ্ন

শিরোনাম
মানিকগঞ্জের শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হলেন শিবালয় থানা অফিসার ইনচার্জ রউফ সরকার শহীদ আহ্সান উল্লাহ মাস্টারের শাহাদাৎ বার্ষিকী পালন বাবুর শপথ – মোবারক হোসেন দেলোয়ার চৌদ্দগ্রামে নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীবাহী বাস খাদে নিহত-৫, আহত-১৫ বিদেশি ঋণের প্রকল্প দ্রুত শেষ করার নির্দেশ প্রধানমন্ত্রীর চৌদ্দগ্রামে জায়গা জমি সংক্রান্ত বিরোধে ছুড়িআঘাতে যুবক নিহত, গ্রেফতার-২ নোয়াখালী সুবর্ণচরে গাভীর সিজারিয়ান অপারেশন নোয়াখালী সদরে হজ্ব প্রশিক্ষণ অনুষ্ঠিত চৌদ্দগ্রামে উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের মনোনয়ন পত্র জমা বাঘা উপজেলা চেয়ারম্যান পদে ৩ প্রার্থীসহ ৯জনের মনোনয়নপত্র দাখিল

শ্রীনগরে র‌্যাব-১১ অভিযানে প্রতারক চক্রের ২ সদস্য গ্রেফতার

শ্রীনগর (মুন্সীগঞ্জ) প্রতিনিধি : শ্রীনগরে র‌্যাব-১১ অভিযানে মোঃ আসলাম মাতব্বর (৪০) ও মোঃ বেলাল হোসেন (৩০) নামে প্রতারক চক্রের ২ সদস্য গ্রেফতার করা হয়েছে।

গত মঙ্গলবার রাত ২৩ঃ৫০ মিনিটে উপজেলার জশুরগাঁও এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে জাল টাকা তৈরীর ক্যামিকেল (রং) ৪ বোতল, ১৫০ গ্রাম সোডা, ১০০ টাকা নোটের সমসাইজের সাদা কাগজের টুকরো, কাচের টুকরো, ছুরি ও প্রতারনার কাজে ব্যবহারকৃত ৩টি মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে।

র‌্যাব এক প্রেস বিজ্ঞপ্তিতে জানায়, র‌্যাব-১১ এর কোম্পানী কমান্ডার জেলা পুলিশ সুপার মো. এনায়েত হোসেন মান্নানের নেতৃত্বে সংগীয় র‌্যাব সদস্য নিয়ে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার জশুরগাঁও রুবেল শেখের ৪তলা ভবনের সামনে থেকে আসলাম মাতব্বর ও বেলাল হোসেনকে গ্রেফতার করেন। গ্রেফতারের পর তাদের কাছ থেকে জাল টাকা তৈলীর বিভিন্ন সরাঞ্জম উদ্ধার করা হয়। তারা দীর্ঘদিন যাবত বিভিন্ন এলাকায় কৌসলে মানুষের সাথে প্রতারনা করে আসছিল।

প্রতারক আসলাম মাদারীপুর জেলার বয়েরা তলা গ্রামের আলমত মাতব্বরের ছেলে ও প্রতারক বেলাল হোসেন ফেনী জেলার সোনাপুর গ্রামের মনছুরউল্লাহ ভূইয়ার ছেলে। র‌্যাব জানায়, তাদের বিরুদ্ধে শ্রীনগর থানায় প্রতারনার মামলা প্রক্রিয়াধীন রয়েছে।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: