মঙ্গলবার, ০৭ ডিসেম্বর ২০২১, ০২:১২ পূর্বাহ্ন

শিরোনাম
ঘূর্ণিঝড় জাওয়াদের প্রভাব, হাতিয়াতে বৃষ্টি, নৌ চলাচল বন্ধ ঘোষণা প্রতিমন্ত্রী মুরাদ হাসানকে পদত্যাগের নির্দেশ নওগাঁয় ১৬ ডিসেম্বর প্রধানমন্ত্রী কর্তৃক গণ শপথ অনুষ্ঠানের প্রস্তুতি মুলক সভা অনুষ্ঠত কারিকুলামে বাল্যবিবাহ রোধ অন্তর্ভূক্ত করা হবে-প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী তথ্য প্রতিমন্ত্রীর বক্তব্য ব্যক্তিগত, দল বা সরকারের নয়: কাদের প্রতিবেশী দেশগুলোতে অবাধে চলাচলের স্বপ্ন দেখি: পররাষ্ট্রমন্ত্রী সু চির ৪ বছরের কারাদণ্ড শহীদ বুদ্ধিজীবী দিবস ও বিজয় দিবস উদযাপন উপলক্ষে রানীশংকৈলে প্রস্তুতি সভা সিনহা হত্যা মামলা : ৩৪২ ধারায় আসামিদের বক্তব্য গ্রহণ শুরু ক্যাটরিনার বিয়েতে যেতে লাগবে কোভিড পরীক্ষার রিপোর্ট

শ্রীনগরে র‌্যাব-১১ অভিযানে প্রতারক চক্রের ২ সদস্য গ্রেফতার

শ্রীনগর (মুন্সীগঞ্জ) প্রতিনিধি : শ্রীনগরে র‌্যাব-১১ অভিযানে মোঃ আসলাম মাতব্বর (৪০) ও মোঃ বেলাল হোসেন (৩০) নামে প্রতারক চক্রের ২ সদস্য গ্রেফতার করা হয়েছে।

গত মঙ্গলবার রাত ২৩ঃ৫০ মিনিটে উপজেলার জশুরগাঁও এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে জাল টাকা তৈরীর ক্যামিকেল (রং) ৪ বোতল, ১৫০ গ্রাম সোডা, ১০০ টাকা নোটের সমসাইজের সাদা কাগজের টুকরো, কাচের টুকরো, ছুরি ও প্রতারনার কাজে ব্যবহারকৃত ৩টি মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে।

র‌্যাব এক প্রেস বিজ্ঞপ্তিতে জানায়, র‌্যাব-১১ এর কোম্পানী কমান্ডার জেলা পুলিশ সুপার মো. এনায়েত হোসেন মান্নানের নেতৃত্বে সংগীয় র‌্যাব সদস্য নিয়ে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার জশুরগাঁও রুবেল শেখের ৪তলা ভবনের সামনে থেকে আসলাম মাতব্বর ও বেলাল হোসেনকে গ্রেফতার করেন। গ্রেফতারের পর তাদের কাছ থেকে জাল টাকা তৈলীর বিভিন্ন সরাঞ্জম উদ্ধার করা হয়। তারা দীর্ঘদিন যাবত বিভিন্ন এলাকায় কৌসলে মানুষের সাথে প্রতারনা করে আসছিল।

প্রতারক আসলাম মাদারীপুর জেলার বয়েরা তলা গ্রামের আলমত মাতব্বরের ছেলে ও প্রতারক বেলাল হোসেন ফেনী জেলার সোনাপুর গ্রামের মনছুরউল্লাহ ভূইয়ার ছেলে। র‌্যাব জানায়, তাদের বিরুদ্ধে শ্রীনগর থানায় প্রতারনার মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

নিউজটি শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগীতায় :বাংলা থিমস| ক্রিয়েটিভ জোন আইটি