মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৬:৫৪ অপরাহ্ন

শিরোনাম
চাটখিলে ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকনকে অব্যাহতি দেয়ায় আনন্দ মিছিল  চৌদ্দগ্রামে বিদ্যুৎ স্পৃষ্টে গৃহবধূর মৃত্যু ট্রেনে পায়ের আঙুল কাটা পড়েছে অধ্যাপক আনু মুহাম্মদের ঈদে ১৪ টি মিউজিক ভিডিও মুক্তি পেয়েছে প্রিন্স খানের চাটখিলে পৈত্রিক সম্পত্তি জবরদখলে ষড়যন্ত্রের অভিযোগ তপ্তদেহ শীতল করতো গাছের নিচে বসেই, গাছ না থাকায় এত গরম সরকার হজযাত্রীদের সর্বোত্তম সেবা দিতে বদ্ধপরিকর-ধর্মমন্ত্রী দেশের স্বার্থ বিরোধী কাজের সাথে যারাই জড়িত, তারাই মুক্তিযুদ্ধের চেতনা বিরোধী – আনু মুহাম্মদ উপজেলা পরিষদ নির্বাচনে  প্রধানমন্ত্রীর নির্দেশনা বাস্তবায়ন করতে হবে- সুবর্ণচর উপজেলা আ.লীগ হাতিয়ার উন্নয়নে সরকারের স্মার্ট বাংলাদেশ কর্মসূচিকে কাজে লাগানো হবে – মোহাম্মদ আলী এমপি

নতুন বছরে এটা আমার জন্য ‘স্যাড’ নিউজ : ফারিয়া

নিউজ ডেস্ক :: করোনার কারণে প্রায় এক বছরেরও বেশি সময় শিল্পীরা ছিলেন ঘরবন্দি। থমকে ছিল শোবিজপাড়াও। গেল কিছুদিন থেকে সবকিছু আবার স্বাভাবিক হওয়া পথে এগুচ্ছিল। আর শিল্পীরাও নেমেছিল কাজে। তবে করোনার নতুন ধরন ওমিক্রন আবারও সবাইকে ভাবিয়ে তুলেছে।

করোনার নতুন ধরনের সংক্রমণ বেড়ে যাওয়ায় বিপাকে পড়েছেন চিত্রনায়িকা নুসরাত ফারিয়া। ভাইরাসটির কারণে বাতিল হয়ে গেছে তার চার-চারটি ইন্টান্যাশন্যাল শো। অনুষ্ঠানগুলোতে তার গান গাওয়া ও উপস্থিত হওয়ার কথা ছিল।

জানা গেছে, আগামী ২১ জানুয়ারি থেকে টানা চারদিন ভারতের চারটি এলাকায় শোয়ে অংশ নেওয়ার কথা ছিল বাংলাদেশি এ নায়িকা ও গায়িকার। কিন্তু ওমিক্রনের প্রকোপে এগুলো সবই বাতিল করেছে আয়োজকরা। ভেন্যুগুলো হলো- পশ্চিমবঙ্গের মন্দারমনি, কলকাতা, নন্দীগ্রাম ও বোলপুর।

এ প্রসঙ্গে ফারিয়া বলেন, ‘পশ্চিমবঙ্গের বেশ কিছু স্থানে উৎসব হওয়ার কথা ছিল। সেখানেই আগামী শুক্র, শনি, রবি ও সোমবার আমার পারফর্ম করার কথা ছিল। কিন্তু ওদের ওখানে বিধিনিষেধ দিয়ে দিয়েছে, এখন উৎসব করা যাবে না। এমনকি শুটিংয়েও রেসট্র্রিকশন এসেছে। তাই আয়োজকরা সব শো বাতিল করেছে। বলা যায় নতুন বছরে এটা আমার জন্য স্যাড নিউজ।’

তিনি জানান, আপাতত বেশ কিছু বিজ্ঞাপনের কাজ করছেন। আগামী কয়েকদিন এগুলো নিয়ে ব্যস্ত থাকতে হবে। এছাড়া আগামী দুই বছরের জন্য ক্লিয়ার ব্র্যান্ডের শুভেচ্ছাদূত হিসেবে চুক্তিবদ্ধ হয়েছেন ফারিয়া। কাজ করবেন তাদের সঙ্গেও।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: