শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২, ০৪:১০ পূর্বাহ্ন

শিরোনাম
গাজীপুর প্রেসক্লাবে মাসুদুল হক সভাপতি, মাহতাব সাধারণ সম্পাদক নির্বাচিত রেল লাইনে পাথর নেই, মারাত্নক ঝুকি নিয়ে চলাচল করছে ট্রেন ২০০৫ সালের ১৭ আগস্ট সিরিজ বোমা হামলার প্রতিবাদে বিহ্মোভ সমাবেশ অনুষ্ঠিত হয় দেশে পরিবেশ বান্ধব কৃষি ও শিল্প প্রতিষ্ঠান স্থাপনের আহবান বোপমা সভাপতির হাতীবান্ধায় প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণ মামলার মূল আসামী শাহিন গ্রেফতার সিরিজ বোমা হামলার প্রতিবাদে বরিশালে আ.লীগের বিক্ষোভ মিছিল খেলাপি বৃদ্ধির শীর্ষে ২০ ব্যাংক বিমানবন্দরে ভক্তদের উদ্দেশ্যে যা বললেন শাকিব খান বরিশাল শেবাচিমে অধ্যক্ষের কার্যালয় ঘেরাও করে শিক্ষার্থীদের বিক্ষোভ তেলের দাম বাড়ায় ব্যবসায়ীরা সুযোগ নিচ্ছেন: বাণিজ্যমন্ত্রী

নোয়াখালীতে করোনায় আক্রান্ত হয়ে পৌর কাউন্সিলর’র মৃত্যু

মুজাহিদুল ইসলাম সোহেল, নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর কবিরহাট পৌরসভার কাউন্সিলর মো.আনোয়ার হোসেন (৩৯) করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন। তিনি পৌরসভার ১নং ওয়ার্ডের জৈনতপুর গ্রামের মানিক মিয়ার ছেলে।

বৃহস্পতিবার (১১ জুন) সকাল ৮টার দিকে পৌরসভার ১নং ওয়ার্ডের জৈনতপুর গ্রামের নিজ বাড়িতে আইসোলেশনে থাকা অবস্থায় তার মৃত্যু হয়। কবিরহাট পৌরসভার মেয়র জহিরুল হক রায়হান এ তথ্য নিশ্চিত করেন।

কবিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা.ফজলুল হক বাকের অপু জানান, আনোয়ার হোসেনের শরীর থেকে গত (৩ জুন) নমুনা সংগ্রহ করা হলে (১০ জুন) তার করোনা পজিটিভ আসে। তার শরীরে করোনা ভাইরাস শনাক্তের ১দিন পর নিজ বসত ঘরে আজ সকালে তার মৃত্যু হয়।

উল্লেখ্য, কবিরহাট উপজেলায় মোট করোনায় আক্রান্ত হয়েছে ৮৩ জন, সুস্থ হয়েছে ৫৩জন, মৃত্যু হয়েছে ১ জনের।

নিউজটি শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগীতায় :বাংলা থিমস| ক্রিয়েটিভ জোন আইটি