শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:০৫ অপরাহ্ন

শিরোনাম
ঈদে ১৪ টি মিউজিক ভিডিও মুক্তি পেয়েছে প্রিন্স খানের চাটখিলে পৈত্রিক সম্পত্তি জবরদখলে ষড়যন্ত্রের অভিযোগ তপ্তদেহ শীতল করতো গাছের নিচে বসেই, গাছ না থাকায় এত গরম সরকার হজযাত্রীদের সর্বোত্তম সেবা দিতে বদ্ধপরিকর-ধর্মমন্ত্রী দেশের স্বার্থ বিরোধী কাজের সাথে যারাই জড়িত, তারাই মুক্তিযুদ্ধের চেতনা বিরোধী – আনু মুহাম্মদ উপজেলা পরিষদ নির্বাচনে  প্রধানমন্ত্রীর নির্দেশনা বাস্তবায়ন করতে হবে- সুবর্ণচর উপজেলা আ.লীগ হাতিয়ার উন্নয়নে সরকারের স্মার্ট বাংলাদেশ কর্মসূচিকে কাজে লাগানো হবে – মোহাম্মদ আলী এমপি সুপ্রিম কোর্টের নির্দেশে ৩৯ বছর পর জমি ফিরে পেলেন যদ্ধাহত মুক্তিযোদ্ধা পরিবার শিবালয়ে ১৫তম  মাই টিভির প্রতিষ্ঠাবার্ষিকী পালিত  ক্রীড়াবিদরা দেশের জন্য সম্মান বয়ে আনছে- ধর্মমন্ত্রী

বান্দরবানে ৭ বিদেশীসহ সকল কারাবন্দীকে উপহার প্রদান

বান্দরবান প্রতিনিধি :: বান্দরবান জেলা কারাগারে অবস্থানরত ৭ বিদেশিসহ সকল কারাবন্দীকে উপহার প্রদান করেছে বান্দরবান জেলা প্রশাসক ইয়াসমিন পারভীন তিবিরীজি। মঙ্গলবার ( ২৫ জনুয়ারী) সকালে বান্দরবান জেলা কারাগারে কারাবন্দীদের মাঝে এ উপহার প্রদান করা হয়।

সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. কায়েসুর রহমান জানান, টেলিভিশনে প্রচারিত বিভিন্ন গঠনমূলক আনুষ্ঠান দেখে অপরাধের পরিনতি সম্পর্কে ধারণা ও সাজা পরবর্তি সময় গুলো সৎভাবে জিবীকা নির্বাহ করার অবলম্বন তৈরি করতে সহায়ক হবে মর্মে জেলা কারাগারের বেসরকারি পরিদর্শক লালছানি লুসাই ও কাজল কান্তি দাশের অর্থায়নে ৭ বিদেশি কারাবন্দী ও সকল কারাবন্দীদেরকে উপহার সরুপ ২টি ৪৩” এল ই ডি টিভি প্রদান করা হয়। এছাড়া প্রশাসক, বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি, বান্দরবানের পক্ষ হতে শীতবস্ত্র, শার্ট, কম্বল, স্যান্ডেল ও ব্যাগ প্রদান করা হয়।

উক্ত উপহার প্রদানে বান্দরবান জেলা প্রশাসক ইয়াসমিন পারভীন তিবিরীজি,বান্দরবান জেলা আঃলীগের সিনিয়র সহ-সভাপতি আব্দুর রহিম চৌধুরী, নির্বাহী ম্যাজিস্ট্রেট ও জেল সুপার রিয়াদ বিন ইব্রাহিম ভুঞা ,অতিরিক্ত পুলিশ সুপার(সদর) নাজিম উদ্দীন, রেড ক্রিসেন্ট সোসাইটি বান্দরবানের সভাপতি অমল কান্তি দাশসহ প্রমূখ উপস্থিত ছিলেন।

বান্দরবান জেলা কারাগারের বেসরকারি কারা পরিদর্শক কাজল কান্তি দাশ জানান,অপরাধী হয়ে পৃথিবীতে কেউ জন্মায় না।পরিবেশ পরিস্থিতির শিকার হয়ে অধিকাংশ অপরাধীর স্থান হয় কারাগারে।তবুও তারা যাথে সাভাবিক জীবনে ফিরে এই প্রত্যাশায় গত ১৮ বছর ধরে বেসরকারি কারা পরিদর্শক হিসেবে সাহায্য সহযোগিতা করে যাচ্ছি।এ পর্যন্ত নিজ অর্থায়নে ১৭টি টিভি,বিভিন্ন সময় ভালো খাবার, কাপড় ও আইনি সহায়তার জন্য আর্থিক সহযোগিতা করে যাচ্ছি এবং স্রষ্টার ইচ্ছায় ভবিষ্যতেও করে যাব।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: