শনিবার, ১১ মে ২০২৪, ০৯:৩৪ পূর্বাহ্ন

২১ বছর পর পর্দায় ফিরছে হৃত্বিক-কারিনা জুটি

নিউজ ডেস্ক :: বড় পর্দায় যখনই জুটি বেঁধেছেন, ছবির ফলাফল বক্স অফিসে যেমনই হোক না কেন, জুটি একেবারে সুপারহিট! সেই ২০০৩ সালে শেষবার ‌‘ম্যায় প্রেম কি দিওয়ানি হু’ ছবিতে একসঙ্গে দেখা গিয়েছিল তাদের। এরপর কেটে গেছে ২১ বছর। ফের একসঙ্গে ছবি করার প্রস্তাব পেয়েছেন বলিউডের অন্যতম জনপ্রিয় অনস্ক্রিন জুটি হৃত্বিক রোশন ও কারিনা কাপুর খান। রাজী হলে আবারও পর্দায় তাদের অনস্ক্রিন রসায়ন দেখতে পাবেন দর্শকরা।

জিনিউজ, সংবাদ প্রতিদিনসহ ভারতের একাধিক গণমাধ্যমের খবরে এ তথ্য জানানো হয়েছে। বলিউড সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, প্রযোজক সংস্থা জংলি পিকচার্সের নতুন ছবিতেই নাকি দেখা যাবে কারিনা ও হৃত্বিককে। তবে এই ছবি কে পরিচালনা করবেন, তা এই মুহূর্তে ফাঁস করতে চায়নি প্রযোজক সংস্থা।

জানা গেছে, ছবির নাম ইতিমধ্যেই ঠিক করে ফেলেছেন নির্মাতারা। ছবির নাম উলাজ। কিছুদিনের মধ্যেই ছবির স্ক্রিপ্ট রিডিং সেশন। বিগ বাজেটের এই ছবি পুরোটাই শ্যুট হওয়ার কথা মুম্বাইয়ের বাইরে।

সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, গত বছর ডিসেম্বরে হৃত্বিকের কাছে এই ছবির অফার নিয়ে গিয়েছিল প্রযোজক সংস্থা। দীর্ঘ সময় ধরে কথাবার্তা চলার পর নাকি হৃত্বিক রাজিও হয়েছেন। অন্যদিকে, কারিনার কাছেও অফারটি গেছে। তবে অভিনেত্রীর তরফ থেকে এখন পর্যন্ত কোনো সবুজ সংকেত পাওয়া যায়নি।

এই মুহূর্তে হৃত্বিক রোশন ব্যস্ত রয়েছেন ‘বিক্রম বেদা’র শুটিংয়ে। এই ছবিতে হৃত্বিকের সঙ্গে দেখা যাবে সাইফ আলি খানকে। আর অন্যদিকে চলতি বছরেই মুক্তি পেতে পারে কারিনার ‘লাল সিং চাড্ডা’। এই ছবিতে আমির খানের সঙ্গে জুটি বেঁধেছেন এই অভিনেত্রী।

প্রসঙ্গত, ২০০০ সালে বলিউডে একসঙ্গেই পা রাখার কথা ছিল কারিনা ও হৃত্বিকের। ‘কহো না প্যায়ার হে’ ছবিতে অভিনয় করার কথা ছিল কারিনার। কিন্তু সেই ছবি হিরোকেন্দ্রিক হওয়ায় মেয়েকে সেই ছবিতে ডেবিউ করতে দেননি কারিনার মা ববিতা কাপুর। এরপর অভিষেক বচ্চনের সঙ্গে ‘রিফিউজি’ ছবিতে ডেবিউ করেন বেবো। এরপর ২০০১ সালে ‘কাভি খুশি কাভি গাম’ ছবিতে এই জুটিকে পর্দায় আনেন করণ জোহর।

এরপর ‘ইঁয়াদে’, ‘মুঝসে দোস্তি করোগি’ ও শেষবার ২০০৩ সালে ‘ম্যায় প্রেম কি দিওয়ানি হু’ ছবিতে একসঙ্গে দেখা গিয়েছিল তাদের। শোনা যায়, ব্যক্তিগত কারণেই একে অপরের সঙ্গে ছবি করতে চাননি তারা। কিন্তু বরাবরই এই জুটিকে মিস করেছে দর্শকেরা। এবার দেখা যাক, ব্যক্তিগত মনোমালিন্য ভুলে আবার পর্দায় একসঙ্গে ফেরে কিনা এই জুটি।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: