মঙ্গলবার, ০৭ ডিসেম্বর ২০২১, ০২:৩৯ পূর্বাহ্ন

শিরোনাম
ঘূর্ণিঝড় জাওয়াদের প্রভাব, হাতিয়াতে বৃষ্টি, নৌ চলাচল বন্ধ ঘোষণা প্রতিমন্ত্রী মুরাদ হাসানকে পদত্যাগের নির্দেশ নওগাঁয় ১৬ ডিসেম্বর প্রধানমন্ত্রী কর্তৃক গণ শপথ অনুষ্ঠানের প্রস্তুতি মুলক সভা অনুষ্ঠত কারিকুলামে বাল্যবিবাহ রোধ অন্তর্ভূক্ত করা হবে-প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী তথ্য প্রতিমন্ত্রীর বক্তব্য ব্যক্তিগত, দল বা সরকারের নয়: কাদের প্রতিবেশী দেশগুলোতে অবাধে চলাচলের স্বপ্ন দেখি: পররাষ্ট্রমন্ত্রী সু চির ৪ বছরের কারাদণ্ড শহীদ বুদ্ধিজীবী দিবস ও বিজয় দিবস উদযাপন উপলক্ষে রানীশংকৈলে প্রস্তুতি সভা সিনহা হত্যা মামলা : ৩৪২ ধারায় আসামিদের বক্তব্য গ্রহণ শুরু ক্যাটরিনার বিয়েতে যেতে লাগবে কোভিড পরীক্ষার রিপোর্ট

কু-প্রস্তাবে রাজি না হওয়ায় দুই শিশুকে ভয়ঙ্কর নির্যাতন, পরিদর্শনে জেলা প্রশাসক

ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁও পীরগঞ্জ উপজেলার সেনগাঁও ইউনিয়নের নির্যাতিত দুই শিশুর পরিবারের পাশে ঠাকুরগাঁওয়ের জেলা প্রশাসক ড. কে এম কামরুজ্জামান সেলিম।

শনিবার (১৩ জুন) নির্যাতিত দুই শিশুর বাড়িতে স্বশরীরে উপস্থিত হন ঠাকুরগাঁওয়ের জেলা প্রশাসক।

এসময় জেলা প্রশাসক নির্যাতিত দুই শিশুর পরিবারের সদস্যদের সাথে কথা বলে ঘটনা সম্পর্কে জানেন ও তাদের সমবেদনা জানান।

এছাড়াও দোষীদের যথোপযুক্ত শাস্তি দেওয়া হবে বলে তাদের পরিবারকে আশ্বস্ত করেন এবং এই দূর্যোগময় সময়ে তাদের ঘরে থাকার পরামর্শ দিয়ে দুই পরিবারকে খাদ্য সামগ্রী ও চিকিৎসার জন্য ৫ হাজার করে দুইটি পরিবারকে ১০ হাজার টাকা আর্থিক সহায়তা প্রদান করেন।

এসময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) নূর কুতুবুল আলম, পীরগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আক্তারুল ইসলাম, উপজেলা নির্বাহী অফিসার রেজাউল করিম।

নিউজটি শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগীতায় :বাংলা থিমস| ক্রিয়েটিভ জোন আইটি