সোমবার, ২৭ Jun ২০২২, ১১:২১ পূর্বাহ্ন

কিশোরগঞ্জে কুলিয়ারচরে মুছা মিয়ার ১ম মৃত্যু বার্ষিকী পালিত

ময়মনসিংহ প্রতিনিধি :: কিশোরগঞ্জের কুলিয়ারচরের বিশিষ্ট শিল্পপতি, সমাজসেবক ও শিক্ষানুরাগী, উপজেলা আওয়ামী লীগের প্রয়াত উপদেষ্টা, কুলিয়ারচর গ্রুপের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব মো. মুছা মিয়া সিআইপি’র প্রথম মৃত্যু বার্ষিকী উপলক্ষে মরহুমের বর্ণাঢ্য কর্মময় জীবনের উপর আলোচনা, মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে প্রয়াত আলহাজ্ব মো. মুছা মিয়া সিআইপি’র বর্ণাঢ্য কর্মময় জীবনের উপর স্মৃতিচারণমূলক আলোচনা করেন কিশোরগঞ্জ জেলার বর্তমান তিনজন সংসদ সদস্য। তারা হলেন, কিশোরগঞ্জ-৬ (ভৈরব-কুলিয়ারচর) আসনের সংসদ সদস্য নাজমুল হাসান পাপন, কিশোরগঞ্জ-৫ (বাজিতপুর-নিকলী) আসনের সংসদ সদস্য আলহাজ্ব মো. আফজাল হোসেন এবং কিশোরগঞ্জ-৪ (ইটনা-মিঠামইন-অষ্টগ্রাম) আসনের সংসদ সদস্য প্রকৌশলী রেজওয়ান আহাম্মদ তৌফিক।

রোববার (১৯ জুন) দুপুরে কুলিয়ারচর কোল্ড স্টোরেজে উপজেলা আওয়ামী লীগ এ আলোচনা, মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করে।

এতে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, কিশোরগঞ্জ জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা এডভোকেট মো. জিল্লুর রহমান, কুলিয়ারচর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইমতিয়াজ বিন মুসা জিসান, বাজিতপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান রাকিবুল হাসান শিবলী, ইটনা উপজেলা পরিষদের চেয়ারম্যান চৌধুরী কামরুল হাসান, ভৈরব পৌরসভার মেয়র ইফতেখার আহমেদ বেনু প্রমুখ।

আলোচনা, মিলাদ ও দোয়া মাহফিলে বিভিন্ন পর্যায়ের জনপ্রতিনিধি এবং আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ অংশ নেন। আলোচনা শেষে মরহুমের আত্মার মাগফিরাত কামনা করে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে বিশেষ মোনাজাত পরিচালনা করেন জামিয়া আরাবিয়া নূরুল উলূম কুলিয়ারচর মাদ্রাসার প্রিন্সিপাল মুফতি আব্দুল কাইয়ুম খান।

নিউজটি শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগীতায় :বাংলা থিমস| ক্রিয়েটিভ জোন আইটি