বৃহস্পতিবার, ১৮ অগাস্ট ২০২২, ০৯:৫৩ পূর্বাহ্ন

শিরোনাম
২০০৫ সালের ১৭ আগস্ট সিরিজ বোমা হামলার প্রতিবাদে বিহ্মোভ সমাবেশ অনুষ্ঠিত হয় দেশে পরিবেশ বান্ধব কৃষি ও শিল্প প্রতিষ্ঠান স্থাপনের আহবান বোপমা সভাপতির হাতীবান্ধায় প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণ মামলার মূল আসামী শাহিন গ্রেফতার সিরিজ বোমা হামলার প্রতিবাদে বরিশালে আ.লীগের বিক্ষোভ মিছিল খেলাপি বৃদ্ধির শীর্ষে ২০ ব্যাংক বিমানবন্দরে ভক্তদের উদ্দেশ্যে যা বললেন শাকিব খান বরিশাল শেবাচিমে অধ্যক্ষের কার্যালয় ঘেরাও করে শিক্ষার্থীদের বিক্ষোভ তেলের দাম বাড়ায় ব্যবসায়ীরা সুযোগ নিচ্ছেন: বাণিজ্যমন্ত্রী বামদের হরতালে বিএনপির সমর্থন বিশ্ববাজারে তেলের দাম ছয় মাসের মধ্যে সর্বনিম্ন

ভালুকায় কারখানার ভিতরে ট্রাকের ধাক্কায় শ্রমিক নিহত

দিলীপ কুমার ময়মনসিংহ প্রতিনিধি :: ময়মনসিংহের ভালুকায় কারখানার ভিতর ট্রাকের ধাক্কায় শংকর (৩৫) নামের এক শ্রমিক নিহত হয়েছেন। সোমবার (২৭ জুন) বেলা ১২টার দিকে উপজেলার হবিরবাড়ি ইউনিয়নের জামিরদিয়া মাস্টারবাড়ি এলাকায় নারিশ পোল্ট্রি এবং হ্যাচারির ভিতর ওই ঘটনাটি ঘটে। নিহত শ্রমিক শংকর ফুলবাড়িয়া উপজেলার রাঙ্গামাটি গ্রামের জিতেন্দ্র বর্মণের ছেলে। খবর পেয়ে থানা পুলিশ নিহতের লাশ উদ্ধার করে।

থানা সূত্রে জানা যায়, ঘটনার সময় নারিশ পোল্ট্রি ও হ্যাচারি নামের ওই কারখানায় একটি ট্রাক শংকর নামের ওই শ্রমিককে ধাক্কা দিলে তিনি গুরুতর আহত হয়। তাকে উদ্ধার করে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন।

নিউজটি শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগীতায় :বাংলা থিমস| ক্রিয়েটিভ জোন আইটি