বৃহস্পতিবার, ১৮ অগাস্ট ২০২২, ০১:৩৯ অপরাহ্ন

শিরোনাম
২০০৫ সালের ১৭ আগস্ট সিরিজ বোমা হামলার প্রতিবাদে বিহ্মোভ সমাবেশ অনুষ্ঠিত হয় দেশে পরিবেশ বান্ধব কৃষি ও শিল্প প্রতিষ্ঠান স্থাপনের আহবান বোপমা সভাপতির হাতীবান্ধায় প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণ মামলার মূল আসামী শাহিন গ্রেফতার সিরিজ বোমা হামলার প্রতিবাদে বরিশালে আ.লীগের বিক্ষোভ মিছিল খেলাপি বৃদ্ধির শীর্ষে ২০ ব্যাংক বিমানবন্দরে ভক্তদের উদ্দেশ্যে যা বললেন শাকিব খান বরিশাল শেবাচিমে অধ্যক্ষের কার্যালয় ঘেরাও করে শিক্ষার্থীদের বিক্ষোভ তেলের দাম বাড়ায় ব্যবসায়ীরা সুযোগ নিচ্ছেন: বাণিজ্যমন্ত্রী বামদের হরতালে বিএনপির সমর্থন বিশ্ববাজারে তেলের দাম ছয় মাসের মধ্যে সর্বনিম্ন

ময়মনসিংহ বিভাগীয় পর্যায়ে জাতীয় শিক্ষা সপ্তাহ উপলক্ষে পুরষ্কার বিতরন

দিলীপ কুমার দাস ময়মনসিংহ প্রতিনিধি :: নগরীর জেলা পরিষদ মিলনায়তনে ‘শিক্ষা নিয়ে গড়ব দেশ, শেখ হাসিনার বাংলাদেশ’ এ প্রতিপাদ্য বিষয়কে সামনে নিয়ে জাতীয় শিক্ষা সপ্তাহ ময়মনসিংহ বিভাগীয় পর্যায়ে পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। বুধবার (২৯ জুন) সকালে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা ময়মনসিংহ অঞ্চল পরিচালকের কার্যালয় আয়োজিত বিভাগীয় পর্যায়ে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ময়মনসিংহ বিভাগীয় কমিশনার মো. শফিকুর রেজা বিশ্বাস। পুরস্কার বিতরণী অনুষ্ঠানে জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২২ এর ময়মনসিংহ বিভাগীয় পর্যায়ে শ্রেষ্ঠ মাদ্রাসা প্রধান হিসেবে সম্মাননা স্বারক ও সনদ প্রাপ্ত হন ময়মনসিংহ ডিএস কামিল মাদ্রাসার অধ্যক্ষ ড. মোঃ ইদ্রিস খান।

(মাউশি) ময়মনসিংহ অঞ্চল এর পরিচালক প্রফেসর মোঃ আজহারুল হক এর সভাপতিত্বে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন মাউশি ময়মনসিংহ অঞ্চলের উপপরিচালক (কলেজ) প্রফেসর ড. বিমল চন্দ্র সরকার ও (মাউশি) ময়মনসিংহ অঞ্চলের উপপরিচালক (মাধ্যমিক) আবু নূর মোঃ আনিসুল চৌধুরী। বিভিন্ন ক্যাটাগরিতে ময়মনসিংহ বিভাগের শ্রেষ্ঠ স্কুল ও কলেজ, প্রতিষ্ঠান প্রধানদের মাঝে এবং ছাত্র-ছাত্রীদের মাঝে ক্রেস্ট ও পুরস্কার বিতরণ করা হয়।

এ ছাড়াও জাতীয় শিক্ষা সপ্তাহ উপলক্ষে আয়োজিত প্রতিযোগিতায় অংশ নেয়া ময়মনসিংহ বিভাগের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান এবং স্কাউটারগণের হাতে সনদপত্র ও শুভেচ্ছা স্মারক তোলে দেন অতিথিবৃন্দ।

নিউজটি শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগীতায় :বাংলা থিমস| ক্রিয়েটিভ জোন আইটি