বৃহস্পতিবার, ১৮ অগাস্ট ২০২২, ০১:৪৫ অপরাহ্ন

শিরোনাম
২০০৫ সালের ১৭ আগস্ট সিরিজ বোমা হামলার প্রতিবাদে বিহ্মোভ সমাবেশ অনুষ্ঠিত হয় দেশে পরিবেশ বান্ধব কৃষি ও শিল্প প্রতিষ্ঠান স্থাপনের আহবান বোপমা সভাপতির হাতীবান্ধায় প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণ মামলার মূল আসামী শাহিন গ্রেফতার সিরিজ বোমা হামলার প্রতিবাদে বরিশালে আ.লীগের বিক্ষোভ মিছিল খেলাপি বৃদ্ধির শীর্ষে ২০ ব্যাংক বিমানবন্দরে ভক্তদের উদ্দেশ্যে যা বললেন শাকিব খান বরিশাল শেবাচিমে অধ্যক্ষের কার্যালয় ঘেরাও করে শিক্ষার্থীদের বিক্ষোভ তেলের দাম বাড়ায় ব্যবসায়ীরা সুযোগ নিচ্ছেন: বাণিজ্যমন্ত্রী বামদের হরতালে বিএনপির সমর্থন বিশ্ববাজারে তেলের দাম ছয় মাসের মধ্যে সর্বনিম্ন

ময়মনসিংহের তারাকান্দায় স্কুলের সেপ্টিক ট্যাংকে ভিতরে অটোচালকের লাশ

দিলীপ কুমার ময়মনসিংহ প্রতিনিধি :: ময়মনসিংহের তারাকান্দা উপজেলার পঙ্গুয়াই উমেদ আলী উচ্চ বিদ্যালয়ের সেপটিক ট্যাংক থেকে সামাদ মিয়া (১৫) নামে নিখোঁজ এক অটোরিকশাচালককের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার (৫ জুলাই) দুপুরে মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেলে পাঠায় পুলিশ। সামাদ উপজেলার বালিখাঁ ইউনিয়নের দাদরা গ্রামের শাহজাহানের ছেলে।

তারাকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল খায়ের এ তথ্য নিশ্চিত করে জানান, কিশোর অটোরিকশা চালককে গলায় কারেন্ট জাল পেঁচিয়ে শ্বাসরোধে হত্যা করা হয়। তবে, এর সঙ্গে কারা জড়িত তা জানার চেষ্টা করছে পুলিশ।

এর আগে, গত সোমবার অটোরিকশা নিয়ে বের হয় সামাদ। রাতে বাড়িতে না ফেরায় বাড়ির লোকজন ও এলাকাবাসী সামাদকে খুঁজতে শুরু করে। কোথাও না পেয়ে রাতেই থানায় সাধারণ ডায়েরি (জিডি) করা হয়।

পরে মঙ্গলবার সামাদকে খোঁজাখুঁজির এক পর্যায়ে সামাদের অটোরিকশটি ওই বিদ্যালয়ের পাশে এবং বিদ্যালয়টির সেপটিক ট্যাংকের একটি অংশ ভাঙা দেখতে পান স্থানীয়রা। এ সময় ঢাকনা সরালে সামাদের মরদেহের সন্ধান মেলে।

নিউজটি শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগীতায় :বাংলা থিমস| ক্রিয়েটিভ জোন আইটি